Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশের সার্বিক উদ্বেগজনক পরিস্থিতি উত্তরণে জাতীয় ঐক্যই সমাধান- বাংলাদেশ মুসলিম লীগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২২, ৫:৪০ পিএম

গত দুই বছর ধরে সর্বনাশা করোনা প্রকোপে বিপর্যস্ত জনগণের অর্থনৈতিক দুরবস্থার মধ্যে সৃষ্ট আশংকাজনক বেকারত্ব, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের নিয়ন্ত্রণহীন মূল্যবৃদ্ধি, গ্যাস সঙ্কট ইত্যাদির যাঁতাকলে পড়ে মধ্য ও নিম্ন মধ্যবিত্তসহ প্রায় সকলেরই জীবন যাপন দুর্বিসহ হয়ে পড়েছে। কষ্টে থাকা সংখ্যাগরিষ্ঠ দেশবাসীর স্বস্তিতে থাকার নিতান্তই সাদাসিধা প্রত্যাশাটিও ক্রমেই তাদের কাছে রীতিমত দুঃস্বপ্নে পরিণত হচ্ছে। বিভক্তির সর্বনাশা নীতিকে পরিহার করে জাতীয় ঐক্য সৃষ্টি করে সম্মিলিতভাবে এ মন্দা সময়ের মোকাবেলা করতে বর্তমান সরকার ব্যর্থ হলে, চলমান উদ্বেগজনক পরিস্থিতির দিনদিন আরও অবনতি হবে বলে মুসলিম লীগ মনে করছে।

বাংলাদেশ মুসলিম লীগের সাবেক সভাপতি খান এ সবুর এর ১১১ তম জন্মবার্ষিকী উপলক্ষে আজ মঙ্গলবার দলের কেন্দ্রীয় কার্যালয়ে দলীয় সভাপতি সাবেক সংসদ সদস্য এডভোকেট বদরুদ্দোজা সুজার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে দলীয় নেতৃবৃন্দ এসব কথা বলেন। এতে আরও বক্তব্য রাখেন দলের মহাসচিব কাজী আবুল খায়ের, স্থায়ী কমিটির সিনিয়র সদস্য আতিকুল ইসলাম , আনোয়ার হোসেন আবুড়ী, সহ-সভাপতি নজরুল ইসলাম, অতিরিক্ত মহাসচিব আকবর হোসেন পাঠান, সাংগঠনিক সম্পাদক এস এইচ খান আসাদ, প্রচার সম্পাদক শেখ আব্দুস সবুর, কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট হাবিবুর রহমান ও মুসলিম ছাত্রলীগের সভাপতি নুরে আলম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ মুসলিম লীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ