Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নিপুণের যে বিস্ফোরক অভিযোগ নিয়ে সামাজিক মাধ্যমে তোলপাড়

সোশ্যাল মিডিয়া নিউজ | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২২, ১২:২০ পিএম

শিল্পী সমিতির সদ্য সমাপ্ত নির্বাচনের ফলাফলে অসন্তোষ প্রকাশ করে নির্বাচন কমিশনার পীরজাদা হারুনের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুলেছেন চিত্রনায়িকা নিপুণ। হারুন ভোটের দিন সকালে নিপুণের কাছে ২টা চুমু চেয়েছিলেন বলেও অভিযোগ করেন তিনি।

এ নিয়ে রোববার বিকেলে জাতীয় প্রেসক্লাবে কাঞ্চন-নিপুণ পরিষদের নির্বাচন পরবর্তী সংবাদ সম্মেলনে বিস্ফোরক অভিযোগ তুলেছেন নিপুণ।

জায়েদ খানের বিরুদ্ধে কিছু প্রমাণও তুলে ধরেন নিপুণ। জায়েদ খানের স্মার্টফোনে ম্যাসেজের মাধ্যমে গোপন আলাপের স্ক্রিনশট প্রকাশ্যে এনেছেন চিত্রনায়িকা নিপুণ। সংবাদ সম্মেলনে প্রজেক্টরের মাধ্যমে জায়েদ খানের আলাপের কয়েকটি স্ক্রিনশট দেখান নিপুণ। যা এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে।

নিপুণের এই সংবাদ সম্মেলন বিভিন্ন মিডিয়া ও সোশ্যাল মিডিয়া পেজের মাধ্যমে লাইভ সম্প্রচার হয়। নিপুণের আনা বিস্ফোরক অভিযোগ দ্রুতই ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। এনিয়ে মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছে নেটিজেনরা।

নির্বাচনে অনিয়ম নিয়ে নিপুণের অভিযোগের প্রতিক্রিয়ায় ফেসবুকে একজন লিখেছেন, ‘‘তবে পীরজাদা হারুন চারশত ভোট গণনা করতে ভোর ছয়টা বাজাইছে । জব্বর কমিশনার। এই কমিশনারকে আমরা আমাদের জাতীয় ইলেকশন কমিশনার সিইসি হুদার জায়গায় দেখতে চাই। তাহলে তিন লক্ষ এমপির ভোট গণনা করতে কতদিন সময় যে নেবে আল্লাহই ভালো জানে।’’

নির্বাচন কমিশনারের চুমু চাওয়ার অভিযোগ নিয়ে আবদুল হালিম নামে লিখেছেন, ‘‘ইভটিজিং এর মামলা করে দেন, তবে দোষ আপনারও আছে। আপনি যদি নির্বাচিত হয়ে যেতেন তাহলে আজ এইকথা বলতেন না। নির্বাচিত না হওয়ার কারণে তাকে ফাঁসানোর চেষ্টা করতেছেন আপনি যদি সৎ আদর্শবান হতেন তাহলে সাথে সাথে প্রতিবাদ করতেন। প্রতিবাদ করবেন বা কিভাবে আপনাদের জগতটা তো সারা দেশকে নষ্ট করছে।’’

আবিদুর রহমনা লিখেছেন, ‘‘পীরজাদা সাহেব নুরুল হুদার যোগ্য শিষ্য। অনেক কুটকৌশল করেছে নয়তো এই অল্প ভোট গণনা করতে এতো সময় নেওয়ার কোন মানে হয় না।’’

মোহাম্মাদ তয়ব লিখেছেন, ‘‘বাংলাদেশের নির্বাচন কমিশনের পদগুলোতে যারাই যায় তারা এত ছেচড়া নির্লজ্জ কেমনে হয় কেন বুঝি না। চেয়ারের সমস্যা নাকি ব্যক্তির সমস্যা এটাও বুঝি না।’’

এরআগে জায়েদ খানের কাছে ১৩ ভোটে হারের পর ফলাফলে অসন্তোষ প্রকাশ করে নির্বাচন কমিশনে আপিল করেছিলেন সাধারণ সম্পাদক পদপ্রার্থী চিত্রনায়িকা নিপুণ। তার আপিলের ভিত্তিতে ভোট পুনর্গণনাতেও সাধারণ সম্পাদক হিসেবে বিজয়ী ঘোষণা করা হয়েছে জায়েদ খানকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিল্পী সমিতি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ