Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে কিশোর গ্যাং লিডার গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২২, ৯:৩০ পিএম

নগরীতে পুলিশের তালিকাভুক্ত ‘কিশোর গ্যাং লিডার’ জয় বড়ুয়াকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় আটটি ছিনতাইয়ের মামলা আছে। শনিবার গভীর রাতে আমবাগান এলাকায় ঢাকা-চট্টগ্রাম রেললাইনের পাশে এক বস্তির সামনে থেকে তাকে খুলশী থানা পুলিশ গ্রেফতার করেছে। গ্রেফতার জয় বড়ুয়া (২২) রাউজান উপজেলার পশ্চিম ইদিলপুর গ্রামের লিটন বড়ুয়ার ছেলে। বাসা নগরীর টাইগারপাস এলাকায়।

পুলিশ জানায়, জয় বড়ুয়া পেশাদার দুর্ধর্ষ ছিনতাইকারী। কিশোর বয়সী ২০-৩০ জনের একটি গ্রুপের মাধ্যমে বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকাণ্ড করে। পুলিশের কিশোর অপরাধী চক্রের নেতাদের তালিকায় তার নাম আছে। রাজনৈতিক কোনো পদ-পদবি না থাকলেও সে ক্ষমতাসীন দলের নাম ভাঙিয়ে চলে। নিজেকে সাবেক একজন কাউন্সিলরের অনুসারী হিসেবে পরিচয় দেয়। তার নেতৃত্বে কিশোর অপরাধী গ্রুপ তারা মূলত রেললাইনভিত্তিক বিভিন্ন ধরনের অপরাধের সঙ্গে জড়িত। ট্রেনের বগিতে উঠে ছিনতাই করে। রেললাইনের পাশ ধরে সন্ধ্যায় হেঁটে আসা পোশাক কারখানার কর্মীদের অস্ত্রের ভয় দেখিয়ে টাকা-মোবাইল কেড়ে নেয়। পকেটে ছোরা নিয়ে ছিনতাইয়ের উদ্দেশে অবস্থান করার সময় থানার একটি টহল দল তাকে গ্রেফতার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ