Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

শামীম মাহমুদ ও সুশমিতা শিবলীর কন্ঠে নতুন গান ‘কত যে মায়া’

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২২, ১১:১২ পিএম | আপডেট : ১১:১৪ পিএম, ২৬ জানুয়ারি, ২০২২

জনপ্রিয় কন্ঠশিল্পী শামীম মাহমুদ ও সুশমিতা শিবলীর কন্ঠে এবার আসছে নতুন গান ‘কত যে মায়া’। গানটি লিখেছেন, বহুপ্রতিভাবান লেখক-গীতিকার কামরুল হাসান সোহাগ। শামীম মাহমুদ বলেন, গানটি সম্পর্কে গীতিকার কামরুল হাসান সোহাগ বলেন, ভালোবাসা দিবসকে সামনে রেখেই গানটি করা হয়েছে। আমাদের প্রত্যাশা গানটি সবার ভালো লাগবে এবং গ্রহণযোগ্যতা পাবে। বাংলা গানের প্রচার ও প্রসারে ধারাবাহিকভাবে আমরা গানগুলো প্রকাশ করে থাকি।

কামরুন হাসান সোহাগ অসাধারণ একজন গীতিকার। তার লেখায় ভিন্ন ধরনের অনুভূতি জাগে। তেমনই একটি গান নির্মাণ করেছেন তিনি। আশা করছি গানটি শ্রোতা, দর্শকদের মন ছুঁয়ে যাবে। যেমন কথা, তেমনই উপস্থাপন হয়েছে। গানটি দীর্ঘদিন রয়ে যাবে বলেও আশাবাদী তিনি। গানটি নিয়ে আশাবাদী সুশমিতা শিবলী। তিনি জানান, বসন্তের হাতছানির এই সময়ে খুবই সময়োপযোগী এই গান। গানটির কথা, সুর ও কম্পোজিশন আমার খুব ভালো লেগেছে। আশা করি দর্শকশ্রোতাদেরও গানটি ভালো লাগবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংগীত

২৫ নভেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ