Inqilab Logo

মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১ শ্রাবন ১৪৩১, ০৯ মুহাররম ১৪৪৬ হিজরী

নাসিক নির্বাচনে ভোটকেন্দ্রে কাউন্সিলর প্রার্থীর স্ত্রীকে মারধরের অভিযোগ

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২২, ৬:৩৯ পিএম

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে এক কাউন্সিলর প্রার্থীর স্ত্রীকে মারধরের অভিযোগ উঠেছে। কাউন্সিলর প্রার্থী হাজী মো. সেলিম খান (ঘুরি প্রতীক) ও তার ভাই এ হামলা চালিয়েছেন বলে ভুক্তভোগী অভিযোগ করেছেন। রোববার (১৬ জানুয়ারি) দুপুরে ১২ নম্বর ওয়ার্ডের বার একাডেমি স্কুল কেন্দ্রে কাউন্সিলর প্রার্থী শওকত হাশেমের স্ত্রী দীপা হাশেমকে মারধর করা হয়।

দীপা হাশেমের অভিযোগ, দুপুরে বার একাডেমি স্কুলের ২টি বুথ দখল করে নেয় তার স্বামীর প্রতিপক্ষ প্রার্থী সেলিম খান ও তার ভাই হেদায়েত এবং তাদের লোকজন। এরপর ভেতরে থাকা ভোটারদের জোর করে সেলিমের ঘুড়ি প্রতীকে ভোট দিতে বাধ্য করে

এ সময় বুথের ভেতরে থাকা অন্য এক প্রার্থীর এজেন্ট বুথ থেকে বেরিয়ে এমন কর্মকান্ডের প্রতিবাদ জানান। এ ঘটনার প্রতিবাদ জানিয়ে কেন্দ্রে থাকা পুলিশ সদস্যদের বিষয়টি অবহিত করেন। ওই সময় পুলিশের সামনেই সেলিম খান, তার ভাই হেদায়েতসহ অন্যরা তাকে মারধর করে। খবর পেয়ে র‌্যাব ঘটনাস্থলে এলে সেলিম ও তার লোকজন কেন্দ্র থেকে বেরিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাসিক নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ