Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সালথায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্বার

ফরিদপুর জেলাসংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২২, ৭:০১ পিএম

ফরিদপুরের সালথায় শারমিন আক্তার (২৬) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্বারের খবর পাওয়া গেছে। শুক্রবার (১৪ জানুয়ারি ) নিজ ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়ঁনা পেঁচিয়ে থাকা অবস্হায় পাওয়া যায়।

প্রাথমিক ভাবে এলাকাবাসী ঐ গৃহবধূ আত্মহত্যা করে মারাগছে বলে পুলিশ ও গনমাধ্যম কর্মীদের বলেছেন।

শারমিন আক্তার উপজেলার গট্টি ইউনিয়নের সিংহপ্রতাপ গ্রামের সূজন শরীফের স্ত্রী। ওই গৃহবধূ শারমিন আক্তার দুই কন্যা সন্তানের জননী।

স্থানীয় সূত্রে জানা যায়, সূজন শরীফ পেশায় একজন ভ্যান চালক অনেক অভাবে সংসার চালান। সংসারে অভাবঅনাটন লেগেই থাকতো। স্ত্রী বিভিন্ন সময় বিভিন্ন আবদার করত সূজনের কাছে। বেশিরভাগ সময় স্ত্রীর আবদার মেটাতে পারতো না সুজন এ নিয়ে, স্বামাী - স্ত্রীর মধ্যে বহুবার মান অভিমানের ঘটনা ঘটে একাধিকবার। ঘটনার দিনও অভিমান করেই কাউকে কিছু না বলে ঘরের আঁড়ার সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। এমনটা পরিবারের লোকজনও মনে করেন।

সালথা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসিকুজ্জামান গনমাধ্যম কেবলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ

১৪ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ