Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সুন্দরগঞ্জে ধার দেয়া মোবাইল ফোন ফেরত না পেয়ে শিশু হত্যা আটক ১

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২২, ১০:৪৮ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে ধার দেয়া মোবাইল ফোন ফেরত না পেয়ে মারুফ (১২) নামে এক শিশুকে গলা টিপে হত্যা হত্যা করা হয়েছে। এঘটনায় তাহের (২০) নামে এক অভিযুক্ত যুবককে আটক করেছে পুলিশ। শুক্রবার (৭ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার শান্তিরাম ইউনিয়নের শান্তিরাম গ্রামের খালেকের মোড় নামক স্থানে এ চাঞ্চল্যকর হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। নিহত মারুফ ওই গ্রামের আনারুল ইসলামের ছেলে ও স্থানীয় কছর আলী দাখিল মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্র। অভিযুক্ত আটক যুবক আবু তাহের একই গ্রামের ফুল মিয়ার ছেলে।
থানা সূত্রে জানা যায়, প্রায় দুই মাস আগে ৫ম শ্রেণির পরীক্ষার প্রস্তুতির জন্য শিশু মারুফ দুর সম্পর্কের ফুফাতো ভাই আবু তাহেরের কাছ থেকে একটি এন্ড্রয়েড মোবাইল ফোন ধার নেয়। এর কিছুদিন পর সেই মোবাইল ফোন নিয়ে ঢাকায় যায় মারুফের বাবা আনারুল ইসলাম। এরই জেরে শুক্রবার সন্ধ্যায় মারুফকে নিজ বাড়িতে ডেকে নিয়ে যায় তাহের। এসময় মারুফের সাথে তার বয়সী আরও দুই শিশু ছিল। এরমধ্যে একজনের নাম আলমগীর (১৩)। তাহেরের বাড়িতে মোবাইল ফোন নিয়ে শিশু মারুফের সাথে তার কথা-কাটাকাটি শুরু হয়। তাহের এক পর্যায়ে মারুফের গলা টিপে ধরে হত্যা করে। এ দৃশ্য দেখে শিশু আলমগীর অপর শিশুসহ দৌঁড়ে গিয়ে মারুফের স্বজনদের খবর দেয়। খবর পেয়ে স্বজনরা তাহেরের বাড়িতে গিয়ে মারুফের নিথর দেহ মাটিতে পরে থাকতে দেখে পুলিশকে খবর দেয়'। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মারুফের মরদেহ উদ্ধার করে এবং তাহেরকে আটক করে। থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল আজিজ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্ত তাহেরকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ