Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

দৌলতপুর সীমান্ত দিয়ে ভারতে অনুপ্রবেশকালে বিজিবি’র হাতে আটক-৫

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২২, ১০:২৩ পিএম

কুষ্টিয়ার দৌলতপুর সীমান্ত দিয়ে ভারতে অবৈধ অনুপ্রবেশকালে বিজিবি’র হাতে ৫জন আটক হয়েছে। গতকাল শুক্রবার দুপুর দেড়টার দিকে দৌলতপুর উপজেলার চিলমারী ইউনিয়নের চিলমারী ডুবার মাঠ সীমান্ত দিয়ে ভারতে অবৈধ অনুপ্রবেশকালে তাদের আটক করে সীমান্তরক্ষী বিজিবি। পরে তাদের দৌলতপুর থানায় সোপর্দ করা হয়।
বিজিবি ও স্থানীয় সূত্র জানায়, দৌলতপুর উপজেলার কান্দিরপাড়া গ্রামের জয়নালের ছেলে ইমদাদুল (৩০), আমির মন্ডলের ছেলে রাজিব (২৪), ভাগজোত এলাকার আয়নালের ছেলে আলিফ (২৪), মাদাপুর গ্রামের চান্দু মন্ডলের ছেলে মনজিল (২৫) ও গড়েরপাড়া গ্রামের মৃত রবিউল ইসলামের ছেলে পিয়াস (২৪) চিলমারী সীমান্তের ৮৫/১৩(এস) সীমান্ত পিলার সংলগ্ন ডুবার মাঠ সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে অনুপ্রবেশ করছিল। এসময় ৪৭ বিজিবি ব্যাটালিয়ন অধিনস্থ চিলমারী বিওপি কমান্ডার হাবিলদার রবিউল ইসলামের নেতৃত্বে বিজিবি’র টহল দল তাদের আটক করে ক্যাম্পে নেয়। পরে তাদের কিরুদ্ধে অনুপ্রবেশের মামলা দিয়ে দৌলতপুর থানায় সোপর্দ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ