Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সালথায় সংঘর্ষের ঘটনায় গ্রেফতার ১৬

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২২, ৬:৫০ পিএম

ফরিদপুরের সালথায় দফায় দফায় সংঘর্ষ ও হামলায় ঘটনায় পুলিশের করা একটি মামলায় ১৬জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (৭ জানুয়ারি) দুপুরে ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) জামাল পাশা গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

এসময় উপস্থিত ছিলেন, সালথা থানার অফিসার ইনচার্জ মোঃ আসিকুজ্জামান, জেলা গোয়েন্দা পুলিশের ওসি রাকিবুল ইসলাম, ফরিদপুর ও সালথার কর্মরত প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা বলেন, সালথা উপজেলার বালিয়া ও ভাবুকদিয়া এলাকার সংঘর্ষ নিয়ন্ত্রণের সময় উভয় দলের ইটপাটকেল নিক্ষেপে ৭ পুলিশ আহত হয়। এঘটনায় পুলিশের করা মামলায় এ পর্যন্ত ১৬ জনকে আটক করা হয়েছে।

উল্লেখ্য, গত ৪ জানুয়ারী মঙ্গলবার সন্ধ্যায় বালিয়া গ্রামে একটি গ্রাম্য দলপক্ষের বৈঠককে কেন্দ্র করে উপজেলা চেয়ারম্যান আ. ওয়াদুদ মাতুব্বরের সমর্থক সরোয়ার মাতুব্বরের লোকজনের সাথে প্রতিপক্ষ গট্টি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রেজাউর রহমান চয়নের সমর্থক হিরু মোল্লার লোকজনের মধ্যে উত্তেজনা চলছিল বলে পুলিশের দাবী। পরে এঘটনা নিয়ে রাতেই ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

পরে বুধবার (৫ জানুয়ারি) সকাল ৬টার দিকে থেকে সকাল ১০ টা পর্যন্ত দফায় দফায় চলে এ সংঘর্ষ। এতে পুলিশসহ উভয় দলের অন্তত ২৫ জন আহত হয়। আহতদের ফরিদপুর জেনারেল হাসপাতালে ও নগরকান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ছবিঃ ফরিদপুর অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশার সাথে সাংবাদিকরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ