Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কটিয়াদীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২১, ১:০৭ পিএম

কিশোরগঞ্জের কটিয়াদীতে এক হাজার ৬২০ পিস ইয়াবাসহ ফরিদ মৃধা (৫২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল বৃহস্পতিবার রাত পৌনে ১১টার দিকে তাকে অভিযান চালিয়ে গ্রেফতার করে র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের একটি দল। র‌্যাব সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের দলটি কিশোরগঞ্জ-ভৈরব সড়কের কটিয়াদী বাসস্ট্যান্ডের সামনে অভিযান চালায়। এ সময় ১৬২০ পিস ইয়াবাসহ ফরিদ মৃধাকে গ্রেফতার করা হয়।

তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার সিংগায়বিল ইউনিয়নের শ্রীপুর গ্রামের মৃত হীরণ মৃধার ছেলে। র‌্যাবের কোম্পানি অধিনায়ক লেফটেনেন্ট কমান্ডার বিএন এম. শোভন খান গ্রেফতার ফরিদ মৃধাকে একজন মাদক ব্যবসায়ী হিসেবে উল্লেখ করে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তিনি আরও জানান, কটিয়াদী থানায় মামলা দিয়ে তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ