Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

র‌্যাবের অভিযানে বি‌দেশী ৪টি অস্ত্র ও গুলিসহ দুই যুবক গ্রেপ্তার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২১, ১২:৩৮ পিএম

বি‌দেশী ৪টি অস্ত্র ও ৩৪ রাউন্ড গুলিসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব ৬ এর এক‌টি দল। মঙ্গলবার (২১ ডি‌সেম্বর) য‌শো‌রের বেনা‌পোল দী‌ঘিরপাড় এলাকা থে‌কে তা‌দের রাত সা‌ড়ে নয়টার দি‌কে গ্রেপ্তার করা হয়। আজ বুধবার সকালে র‌্যাব-৬ খুলনাস্থ সদর দফতরে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান, র‌্যাবের মুখপাত্র লেঃ ক‌র্ণেল মুহাম্মাদ মোস্তাক আহ‌মদ।

গ্রেপ্তারকৃত দুই যুবকরা হ‌চ্ছে য‌শোর জেলার বেনা‌পোল পু‌টখালী এলাকার মোঃ আব্দুল ম‌মিনের ছে‌লে মোঃ আ‌জিজুর রহমান ও একই এলাকার মোঃ আঃ কা‌দে‌রের ছে‌লে মোঃ আব্দুল্লাহ।

লেঃ ক‌র্ণেল মুহাম্মাদ মোস্তাক আহ‌মদ জানান মঙ্গলবার রা‌তে মাদকদ্রব্য উদ্ধা‌রের ল‌ক্ষে য‌শো‌রের বেনা‌পোল দী‌ঘিরপাড় এলাকার এক‌টি ফি‌লিং স্টেশ‌নের সাম‌নে অ‌ভিযান চালায় র‌্যাবের একটি টিম। র‌্যা‌বের উপ‌স্থি‌তি দে‌খে এ সময় কয়েকজন পালানোর চেষ্টা ক‌রে। এ সময় দুই যুবক আটক করা হয়। তা‌দের দেহ তল্লাশী ক‌রে চার‌টি বি‌দেশী পিস্তল ও ৩৮ রাউন্ড গু‌লি উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ