Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

নাটোরে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ৩ সদস্য আটক, ৪টি মোটর সাইকেল উদ্ধার

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২১, ৩:১১ পিএম

নাটোরে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ৩ সদস্যকে আটক ও ৪টি মোটর সাইকেল উদ্ধার করেছে র‌্যাব-৫। মঙ্গলবার দুপুরে সিপিসি-২, নাটোর র‌্যাব ক্যাম্প অফিসের হলরুমে এক প্রেস ব্রিফিংএ এসব তথ্য জানান কোম্পানী অধিকায়ক অতিঃ পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন।
প্রেস ব্রিফিংএ আরো জানানো হয় সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫ এর একটি অপারেশন দল সোমবার দিবাগত রাত ১২ টা থেকে মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর জেলার সদর থানা, গুরুদাসপুর থানা ও পাবনা জেলার চাটমোহর এলাকায় কোম্পানী অধিনায়ক অতিঃ পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন এবং কোম্পানী উপ-অধিনায়ক মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বে চোরাই মোটরসাইকেল উদ্ধার ও চোর চক্রের সদস্য গ্রেফতার অভিযান পরিচালনা করা হয়। অভিযানে গুরুদাসপুর চাঁচকৈড় এলাকার মোঃ কাজেম প্রামাণিকের ছেলে মোঃ নূর ইসলাম (২৮) কে ১ টি চোরাই ডিসকভার ১২৫ সিসি মোটর সাইকেলসহ আটক করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে পাবনা জেলার চাটমোহর উপজেলার পাঠানপাড়া এলাকা থেকে মোঃ আঃ রাজ্জাকের ছেলে মোঃ রাকিব হাসানকে ১৫০ সিসি কালো রংয়ের পালসার চোরাই মোটরসাইকেল ও নাটোর জেলার গুরুদাসপুরের বিয়াসপুর এলাকা থেকে মৃত আবুল কাশেমের ছেলে মোঃ তুহিন পাগলা (৩০) কে ১ টি ড্রাগন ১২৫ সিসি ও ১ টি সাদা রংয়ের ১৫০ সিসি চোরাই মোটরসাইকেল সহ আটক করে। প্রেস ব্রিফিংএ জানানো হয় তারা আন্তঃজেলা চোর চক্রের সদস্য ও দীর্ঘদিন ধরে মোটর সাইকেল চুরি করে অনলাইনে বিক্রয়ের সাথে জড়িত। এই ঘটনায় আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে সদর থানায় মামলা পক্রিয়াধীন রয়েছে।
প্রেস ব্রিফিংএ আরোও জানানো হয় তাদের নামে কুষ্টিয়া ও নাটোর জেলায় একাধিক মামলা রয়েছে এবং সেসব মামলায় জামিনে ছাড়া পেয়ে তারা আবার চুরির কাজে লিপ্ত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ