Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে পাচার হওয়া খাদ্যবান্ধব কর্মসুচির চাল, গাঁজা ও মদসহ গ্রেফতার ৫

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২১, ২:৪৫ পিএম

টাঙ্গাইলে পৃথক অভিযানে সরকারের খাদ্য বান্ধব কর্মসুচির পাচার হওয়া দশ বস্তা চালসহ একজন, দশ কেজি গাঁজাসহ দুইজন, এবং ৯৮ লিটার দেশীয় চোলাই মদসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার দুপুরে র‌্যাব-১২ সিপিসি-৩ টাঙ্গাইলের কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ আল মামুন এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।
সোমবার রাতে ও মঙ্গলবার সকাল পর্যন্ত র‌্যাবের এসব পৃথক এ অভিযান পরিচালনা করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, টাঙ্গাইল সদর উপজেলার বড়বেলতা গ্রামের মৃত সিদ্দিক মন্ডলের ছেলে মুকুল মন্ডল (৪৯), শহরের কান্দাপাড়া এলাকার মৃত সহতি রবিদাসের ছেলে শংকর রবি দাস (৫০), কৃẲ রবিদাসের ছেলে সুশান্ত রবিদাস (২৭), ব্রাহ্মনবাড়িয়ার হরিপুর এলাকার মৃত আব্দুল মালেকের ছেলে মো. রুবেল (৩২), এবং সাগরতলা এলাকার শাহজাহান মিয়ার ছেলে সুমন মিয়া (২২)।

আব্দুল্লাহ আল মামুন বলেন, সোমবার রাত সোয়া ১১টায় সদর উপজেলার পোড়াবাড়ী বাজারের একটি গুদাম ঘরে অভিযান চালিয়ে পাচার করা সংরক্ষিত সরকারী খাদ্য বান্ধব কর্মসূচির দশ বস্তা চালসহ মুকুল মন্ডল গ্রেফতার করা হয়। অপরদিকে মঙ্গলবার ভোরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের রাবনা বাইপাসে অভিযান চালিয়ে দশ কেজি গাঁজাসহ রুবেল ও সুমন মিয়া এবং শহরের কান্দাপাড়া এলাকায় ৯৮ লিটার দেশীয় চোলাই মদসহ শংকর ও সুশান্ত নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ