Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

পঞ্চগড়ে বিস্ফোরনে নিহত ১

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২১, ২:০৩ পিএম

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় হাওয়া মেশিন বিস্ফোরনে মামুন (২৮) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন নাজমুল (১৬) ও রবিউল (৩০)।

শনিবার (১৮ ডিসেম্বর) সকালে জেলার তেঁতুলিয়া উপজেলার ভজনপুর এলাকার ডাঙ্গাপাড়া পেট্রোল পাম্পের সামনে এই দূর্ঘটনাটি ঘটে।


স্থানীয় সূত্রে জানা যায়, ভজনপুর ডাঙ্গাপাড়া এলাকায় নাজমুল সকালে ট্রাকে হাওয়া দেয়ার জন্য মেশিনে হাওয়া লোড করছিলো। একসময় হাওয়া মেশিনটি বিস্ফোরিত হয়ে নাজমুলসহ পাশে থাকা মামুন ও রবিউলের গায়ে লাগে। এতে তারা গুরুত্বর আহত হলে স্থানীয়রা দ্রুত উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মাহাবুবুল আলম ভুইয়া মামুনকে মৃত ঘোষণা করেন। এদিকে নাজমুলের অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে রংপুর মেডিকেলে প্রেরণ করা হয়।


নিহত মামুন পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের জামুর দুয়ার গ্রামের তৌহিদুল ইসলামের ছেলে। আহতরা হলেন, তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নের ডাঙ্গাপাড়া এলাকার সিরাজউদ্দীনের ছেলে রবিউল ইসলাম ও পঞ্চগড় সদরের নিমনগর এলাকার মকলেছের ছেলে নাজমুল।


তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) আবু সায়েম মিয়া হাওয়া মেশিন বিস্ফোরণে একজন নিহত ও দুইজন আহতের বিষয়টি নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিস্ফোরণে নিহত

১৮ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ