Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফুলবাড়িয়ায় ধর্ষণে অন্তঃসত্ত্বা প্রতিবন্ধী শিশু, যুবক গ্রেপ্তার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০২১, ১২:৫৪ পিএম

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলায় প্রতিবন্ধী শিশু (১৩) ধর্ষণের মামলায় এক যুবককে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৪।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যার পর র‍্যাব-১৪-এর কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে বুধবার (১৫ ডিসেম্বর) রাতে ওই উপজেলার কৈয়ারচালা গ্রামের পশ্চিমপাড়া এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।


গ্রেপ্তারকৃত ব্যক্তি জেলার ফুলবাড়িয়া উপজেলার কৈয়ারচালা গ্রামের পশ্চিমপাড়া এলাকার মো. হেকমত আলীর ছেলে শহীদুল ইসলাম (৩০)।

র‍্যাব-১৪-এর অতিরিক্ত পুলিশ সুপার মো. হান্নানুল ইসলাম জানান, প্রায় ৬ মাস আগে শহীদুল ইসলাম উপজেলার একটি গ্রামে ভেকু দিয়ে মাটি কাটার কাজ করার সময় ওই প্রতিবন্ধী শিশুর (১৩) সঙ্গে কথা বলে পরিচিত হন। পরিচিত হওয়ার একপর্যায়ে মোবাইল কিনে দেওয়ার লোভ দেখিয়ে ওই শিশুকে একাধিকবার ধর্ষণ করেন শহীদুল। এতে সে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।

তিনি আরও জানান, বিষয়টি জানাজানি হলে গত ১২ ডিসেম্বর ওই প্রতিবন্ধী শিশুর বাবা শহীদুল ইসলামকে আসামি করে ফুলবাড়িয়া থানায় ধর্ষণ মামলা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ