Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবন ১৪৩১, ১৮ মুহাররম ১৪৪৬ হিজরী

পুরো ইসরায়েল এখন হামাসের হামলার আওতায় : হামাস

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২১, ৯:২৫ পিএম

ইহুদিবাদী ইসরায়েলের যেকোনো জায়গায় এখন হামাস হামলা চালাতে সক্ষম বলে হুঁশিয়ারি দিয়েছেন সংগঠনের ইসলামী প্রতিরোধ আন্দোলনের (হামাস) প্রতিষ্ঠাকালীন সদস্য মাহমুদ আজ-জাহার। তিনি বলেছেন, ১৯৮৭ সালে এই সংগঠন যখন গঠিত হয় তখন তার শক্তি সামর্থ্য ছিল একেবারে শুরুর পর্যায়ে কিন্তু এখন এ সংগঠন অনেক বেশি শক্তিশালী হয়ে উঠেছে। হামাসের হামলার আওতায় এখন পুরো ইসরায়েল। -পার্সটুডে

বুধবার ইয়েমেনের আল-মাসিরা টেলিভিশন চ্যানেলকে এসব কথা বলেন মাহমুদ আজ-জাহার। তিনি আরও বলেন, একেবারে শূন্য হাতে হামাস পথচলা শুরু করে। এক সময় শত্রুদের সঙ্গে পাথর দিয়ে লড়াই করেছে কিন্তু এখন তার যেসব ক্ষমতা অর্জিত হয়েছে তাতে সমস্ত অধিকৃত ভূখণ্ড হুমকির মুখে পড়েছে।

ইহুদিবাদী ইসরায়েলের সঙ্গে লড়াই সীমাহীন উল্লেখ করে হামাসের এ নেতা বলেন, হামাসের সাম্প্রতিক সামরিক মহড়া নিশ্চিত করে দিয়েছে যে, ইহুদিবাদী ইসরায়েলের সঙ্গে প্রতিরোধকামী এ সংগঠন লড়াইয়ের জন্য প্রস্তুত। হামাস আরো প্রমাণ করে দিয়েছে যে, আল-কুদস এবং আল-আকসা মসজিদ রক্ষার ক্ষেত্রে তারা আপোষহীন।



 

Show all comments
  • Md jamal Uddin ১৭ ডিসেম্বর, ২০২১, ৮:০৮ পিএম says : 0
    ভালো
    Total Reply(0) Reply
  • Md jamal Uddin ১৭ ডিসেম্বর, ২০২১, ৮:০৮ পিএম says : 0
    ভালো
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসরায়েল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ