Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্রিটেনে ভূতের উপদ্রব, ভাইরাল ভিডিও

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২১, ৩:৪২ পিএম

‘ভূত’ নিয়ে বিস্তর চর্চা ছিল, আছে, থাকবেও। অশরীরীর অস্তিত্বে যাদের বিশ্বাস আছে, তারা হয়ত ভয়ে সিঁটিয়ে যাবেন। আর যাদের বিশ্বাস নেই, তারা রহস্যময় কাহিনীর স্বাদ উপভোগ করবেন ব্রিটেনের ওয়াইল্টশায়ারের বারের ঘটনা শুনে। পানশালার কর্মীরা এই প্রথম এমন ‘ভূতুড়ে’ অভিজ্ঞতার মুখে পড়লেন বলে জানাচ্ছেন। ভয়ও পাচ্ছেন তারা।

ইংল্যান্ডের সাউথ ওয়ার্কস্যালে লং আর্মস পানশালা। বিশেষ খ্যাতি নেই। সপ্তাহান্তের যা একটু ভিড়। সেখানেই আচমকা শুরু হল ভূতের উপদ্রব। যা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলেছে। সম্প্রতি অশরীরীর উপস্থিতি নিয়েই বেশ কুখ্যাত হয়েছে ছোট্ট পানশালাটি। কেমন সেই ঘটনা? ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, কাউন্টারের একপাশে মহিলা বিক্রেতা ওপারে দাঁড়িয়ে থাকা ক্রেতার সঙ্গে কথা বলছেন। মহিলা একটি গ্লাস পাশের সেলফে রেখে ভিতরে গেলেন। ফিরে দেখলেন, গ্লাসটি নেই।

এখানেও কোনও সন্দেহ তৈরি হয়নি। গ্লাসটিকে স্বস্থানে না দেখে তিনি পানশালায় উপস্থিত সবাইকে জিজ্ঞাসা করেন, কেউ গ্লাসটি নিয়েছেন কি না। সকলেই উত্তরে ‘না’ বলেন। শুরু হয় গ্লাস খোঁজা। কিন্তু গ্লাস খোঁজাখুঁজির মধ্যেই আরেক বিপদ উপস্থিত। পানশালার ভিতর থেকে কেউ যেন সজোরে কাচের গ্লাস ভাঙছে! ঠুংঠাং শব্দ চারপাশে। ভাইরাল হওয়া ভিডিওতেও দেখা গিয়েছে, শেলফের উপর রাখা গ্লাস কারও স্পর্শ ছাড়াই ভেঙে পড়ল। এতেই আতঙ্ক বেড়েছে।

এমনিতে ইংল্যান্ডের বুকে অশরীরীর অস্তিত্ব নিয়ে নানা কথা ভেসে বেড়ায়। লং আর্মস বারের ঘটনা সেসব কাহিনীই ফের মনে করিয়ে দিচ্ছে ব্রিটিশদের। ইতিমধ্যেই অশরীরীর কীর্তিকলাপের কথা ছড়িয়ে পড়েছে। সোশ্যাল মিডিয়ার পাতায় পাতায় ছড়িয়ে পড়েছে ‘ভূতুড়ে’ ভিডিওটি। অনেকেই ভয়ে আর এই পানশালামুখী হচ্ছে না। আর পানশালার কর্মীরা বলছেন, এটা একটা ‘অতিপ্রাকৃত’ ঘটনা। সূত্র: ডেইলি মেইল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাজ্য


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ