Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জেএমবির তিন সক্রিয় সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০২১, ৫:০৯ পিএম

জঙ্গি সংগঠন জামায়াতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) তিন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশের অ্যান্টি টেররিজম ইউনিট (এটিইউ)। রোববার (১২ ডিসেম্বর) এটিইউর পুলিশ সুপার (মিডিয়া অ্যান্ড অ্যাওয়ারনেস উইং) মোহাম্মদ আসলাম খান এ তথ্য জানান।

গ্রেফতাররা হলেন মো. মফিদুল ইসলাম (২৯), মো. বুলবুল ইসলাম ওরফে বাবলু (২৫) ও মো. লাভলু ইসলাম (২৭)।

মোহাম্মদ আসলাম খান বলেন, গত ৪ ডিসেম্বর র‌্যাব ১৩ এর নীলফামারী জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে নিষিদ্ধ জঙ্গী সংগঠন জেএমবির ৫ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়। পরে তাদের বিরুদ্ধে নীলফামারী সদর থানায় সন্ত্রাস বিরোধী আইনে একটি মামলা দায়ের করা হয়। সেই মামলায় এটিইউ গ্রেফতারদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করে।

তিনি বলেন, মামলাটি তদন্তকালে এটিইউর একটি দল ধারাবাহিক অভিযান পরিচালনা করে ১১ ডিসেম্বর নীলফামারী জেলার বিভিন্ন এলাকা থেকে জেএমবির এ তিন সদস্যকে গ্রেফতার করে। গ্রেফতারের সময় জঙ্গিদের কাছ থেকে ৩টি অ্যান্ড্রয়েড মোবাইল সেট ও একটি বাটন মোবাইল সেট জব্দ করা হয়। গ্রেফতারদের বিরুদ্ধে আইনি প্রক্রিয়া চলমান আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ