Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

র‌্যাব-১১ এর অভিযানে নারায়ণগঞ্জের সোনারগাঁ হতে পর্ণ ভিডিও এবং অশ্লীল ছবি সরবরাহের দায়ে ০৩ জন গ্রেফতার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২১, ৫:০৫ পিএম

র‌্যাব ১১, সিপিএসসি এর একটি আভিযানিক দল গত ৯ ডিসেম্বর সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন নয়াপুর বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ইলেকট্রনিক ডিভাইস ল্যাপটপ ও কম্পিউটারের মাধ্যমে পর্ণ ভিডিও, অশ্লীল ছবি ও গান সরবরাহের দায়ে ৩ জন অসাধু ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃতরা হলোঃ ১। মোঃ জাকির হোসেন (৩২), পিতা- মৃত বিল্লাল হোসেন, সাং- নানাক্ষী, থানা- সোনারগাঁ, জেলা- নারায়ণগঞ্জ, ২। মোঃ আনোয়ার হোসেন (২৬), পিতা- মৃত আব্দুল কাদির, সাং- নানাক্ষী, থানা- সোনারগাঁ, জেলা- নারায়ণগঞ্জ এবং ৩। খোকন মোল্লা (২৬), পিতা- মোঃ বাদশা, সাং- বেইলর, থানা- সোনারগাঁ, জেলা- নারায়ণগঞ্জ। এ সময় আটককৃত অসাধু ব্যবসায়ীদের হেফাজত হতে ২টি ল্যাপটপ, ১টি হার্ডডিস্ক এবং ৬টি কার্ড রিডার জব্দ করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জের সোনারগাঁ থানাধীন নয়াপুর বাজার এলাকায় আনোয়ার সুপার মার্কেটের দ্বিতীয় তলায় কম্পিউটার ও মোবাইল সার্ভিসিং দোকান পরিচালনার আড়ালে ইলেক্ট্রনিক ডিভাইস ল্যাপটপ ও কম্পিউটারের মাধ্যমে বিভিন্ন প্রকার পর্ণ ভিডিও, অশ্লীল ছবি ও গান আদান-প্রদান করে আসছিল। অনুসন্ধানে আরও জানা যায়, অসাধু ব্যবসায়ী চক্রটি টাকার বিনিময়ে শিক্ষার্থীসহ বিভিন্ন উঠতি বয়সী তরুণদের মোবাইলে পর্ণোগ্রাফি ভিডিও বিক্রয়, বিতরণ এবং সরবরাহ করে আসছিল। যুব সমাজকে অধঃপতনের হাত থেকে বাঁচাতে অশ্লীল ছবি ও পর্ণ ভিডিও সরবরাহকারী অসাধু ব্যবসায়ী চক্রের বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ