Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আজ অনুষ্ঠিত হয় “হিরো বাইক মেলা” গাড়ি হস্তান্তর অনুষ্ঠান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২১, ৯:১১ পিএম

দেশব্যাপী গ্রাহকদের মাঝে বিশাল আলোড়ন সৃষ্টি করেছে 'হিরো বাইক মেলা' যেখানে নভেম্বর মাস জুড়ে মোটরসাইকেল কিনে লটারির মাধ্যমে গাড়ি জেতার সুযোগ ছিল।

আজ ০৯ ডিসেম্বর ২০২১, রোজ বৃহস্পতিবার নিটল নিলয় গ্রুপের সম্মানিত চেয়ারম্যান জনাব আব্দুল মাতলুব আহমদ পঞ্চম সপ্তাহের বিজয়ী বি এম ওসমান গনি এর হাতে পুরুষ্কার হিসেবে নতুন TATA Indigo প্রাইভেট কার হন্তান্তর করেন। সাথে আরো উপস্থিত ছিলেন, এইচ এম সি এল নিলয় বাংলাদেশ লিমিটেড এর সি ও ও, জনাব নগেন্দ্র দুবেদি এবং নিলয় মটরস্ লিমিটেড এর সি এম ও জনাব আবু আসলাম। এছাড়াও স্থানীয় চ্যানেল পার্টনার ও বিশিষ্ট ব্যাক্তিবর্গ।

সংবাদ সম্মেলনে জনপ্রিয় টিভি ও প্রেস মিডিয়ার উপস্থিতিতে র‌্যাফেল-ড্র এর মাধ্যমে 'হিরো বাইক মেলা' এর পঞ্চম সপ্তাহের ভাগ্যবান বিজয়ী কে নির্বাচিত করেন এফ বি সি সি আই এর সাবেক সভাপতি এবং নিটল নিলয় গ্রুপের সম্মানিত চেয়ারম্যান জনাব আব্দুল মাতলুব আহমদ।
একই সময়ে সম্পূর্ণ প্রোগ্রামটি লাইভ করা হয় হিরো বাংলাদেশ ফেসবুক পেইজ এর মাধ্যমে ।

উক্ত অনুষ্ঠানে সকলের উপস্থিতিতে র‌্যাফেল-ড্র এর মাধ্যমে 'হিরো বাইক মেলা' এর ষষ্ঠ সপ্তাহের ভাগ্যবান বিজয়ী কে নির্বাচিত করেন অনুষ্ঠানের প্রধান অতিথি নিটল নিলয় গ্রুপের সম্মানিত চেয়ারম্যান জনাব আব্দুল মাতলুব আহমাদ।


নতুন গাড়ী হাতে পেয়ে অনুভূতি ব্যক্ত করতে গিয়ে ওসমান গনি বলেন আমি প্রথমে ধন্যবাদ জানাই প্রতিষ্ঠানের সকল কর্মকর্তাদের এই ধরনের আয়োজন করার জন্য, বাইক কিনে গাড়ী জিতব এটা কখনো ভাবিনী, আমি খুবই আনন্দিত।

জনাব আবদুল মাতলুব আহমাদ, এফবিসিসিআই এর প্রাক্তন সভাপতি এবং নিটল নিলয় গ্রুপের সম্মানিত চেয়ারম্যান বলেন – হিরো মোটরসাইকেল আতীতেও গ্রাহকদের আস্থা অর্জন করেছে এবং ভবিষ্যতে তা অব্যহত থাকবে। আমি অত্যান্ত আনন্দিত পঞ্চম বিজয়ীর হাতে পুরুষ্কার তুলে দিতে পেরে, 'হিরো বাইক মেলা' বর্তমান বাজারে ব্যাপক সাড়া জাগিয়েছে। খুলনাবাসীর সাথে সুন্দর একটি সময় পার করতে পেরেছি আমার খুব ভালো লাগছে। সকলের সুস্বাস্থ্য কামনা করছি। আল্লাহ হাফেজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেলা

২৭ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩
৭ ফেব্রুয়ারি, ২০২৩
৪ ফেব্রুয়ারি, ২০২৩
৩ ফেব্রুয়ারি, ২০২৩
১ ফেব্রুয়ারি, ২০২৩
১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ