Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে খালে তলিয়ে যাওয়া শিশুর খোঁজে তল্লাশি চলছে

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২১, ১১:২৮ এএম

নগরীর ষোলশহরে চশমা খালে তলিয়ে যাওয়া শিশু কামাল উদ্দিনের খোঁজে ফায়ার সার্ভিসের তল্লাশি অভিযান অব্যাহত রয়েছে। বুধবার সকাল নয়টা থেকে আবারও উদ্ধার অভিযানে নামে ফায়ার সার্ভিস। তার আগে মঙ্গলবার রাত ৮টার দিকে প্রথমদিনের নিস্ফল উদ্ধার অভিযান সমাপ্ত করে ফায়ার সার্ভিসের কর্মীরা। গত সোমবার দুপুরে নিখোঁজ হওয়া পর মঙ্গলবার বিকেল থেকে শিশুটিকে উদ্ধারে নামে ফায়ার সার্ভিস।

বায়েজিদ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার তানভীর আহমদ বলেন, ড্রেনে ময়লা বেশি থাকায় উদ্ধার অভিযান পরিচালনা করতে বেগ পেতে হচ্ছে। আমরা এখন ময়লা সরানোর চেষ্টা করছি। আশা করছি ময়লা সরাতে পারলে শিশুটিকে খুঁজে পাওয়া যাবে। প্লাস্টিকের খেলনা খুঁজতে খালে নেমে তলিয়ে গেছে কামাল উদ্দিন। এর আগে গত ২৭ সেপ্টেম্বর সেহেরীন মাহবুব সাদিয়া নামে এক বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আগ্রাবাদের মাজার গেট এলাকায় ড্রেনে পড়ে মারা গেছেন । এছাড়া ২৫ আগস্ট মুরাদপুর এলাকায় বৃষ্টির পানির তীব্র স্রোতে চশমা খালে পড়ে ছালেহ আহমেদ (৫০) নামে আরও এক ব্যক্তি নিখোঁজ হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তল্লাশি

৩০ ডিসেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ