Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিংড়ায় আ’লীগে বিদ্রোহী প্রার্থীর ছড়াছড়ি!

সিংড়া (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২১, ৬:৫৩ পিএম

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নাটোরর সিংড়ায় আ’লীগে বিদ্রোহী প্রার্থীর ছড়াছড়ি!। বিদ্রোহী প্রার্থীদের সামাল দিতে হিমসিম খেতে হচ্ছে উপজেলা আ’লীগ নেতৃবৃন্দের। উপজেলা আ’লীগ সভাপতির দাবী, প্রতিটি প্রার্থীর সাথে একাধিক বার বৈঠক করা হয়েছে।

এই নির্বাচনে উপজেলার ১২টি ইউনিয়নে আ’লীগ-বিএনপি সহ বিভিন্ন দলের মোট ৬৫জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। এরমধ্যে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে ৬ডিসেম্বর উপজেলার লালোর ইউপিতে বিএনপির আব্দুল জব্বার, আ’লীগের মকুট মণি, আবুল কালাম আজাদ, ছাতারদির্ঘী ইউপিতে বিএনপির আব্দুল জলিল, রামানন্দন খাজুরা ইউনিয়নের আ’লীগ সভাপতি মকুল হোসেন তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।

তবে সঠিক তথ্য জানাতে পারেনি সিংড়া উপজেলা নির্বাচন অফিস। উপজেলার বিভিন্ন ইউনিয়নের নেতা-কর্মীদের দাবী, আ’লীগের দলীয় প্রার্থীদের পরাজিত করে জনগণের সিদ্ধান্ত আ’লীগকে বুঝিয়ে দেয়া হবে।

উপজেলা আওয়ামীলীগ সভাপতি এড. ওহিদুর রহমান শেখ বলেন, আ’লীগের বিদ্রোহী প্রার্থীদের বাড়ি বাড়ি গিয়ে তাদের বুঝানো হয়। তার পরেও তারা তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেননি। তিনি আরও বলেন, আ’লীগের বিদ্রোহী প্রার্থীদের ব্যাপারে দলীয় ভাবে সিদ্ধান্ত নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাটোর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ