Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

গোদাগাড়ীর মহিশালবাড়ী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে শিক্ষার্থীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত।

গোদাগাড়ী ( রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২১, ৪:১২ পিএম

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মহিশালবাড়ী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে শিক্ষার্থীদের নিয়ে বাল্য বিয়ে, যৌতুক, মাদক বিষয়ে সচেতেনতা মূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মাধ্যমে মহিলাদের ক্ষমতায়ন (দ্বিতীয় পর্যায়) সম্পর্কে এ সভায়

প্রধান শিক্ষক, কালামিষ্ট মোঃ হায়দার আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ জানে আলম।


মোঃ হায়দার আলীর সঞ্চলনায় উপস্থিত ছেলেন, উপজেলা মহিলা বিষায়ক কর্মকতা শারমিন শাপলা, তথ্য আপা রাফিজা তাবাসসুম সহকারী শিক্ষক মোসাঃ গুলফাম আরা হ্যাপি প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মোঃ জানে আলম বলেন, তোমাদের মধ্যে ওই ধরনের ডাক্তার, প্রকৌশলী, শিল্পি, প্রশাসনিক কর্মকর্তা, ডিসি, এসপি, ডিআইজি, শিক্ষা কর্মকতা হবে যারা আগামী দিনে দেশের নেতৃত্ব দিবে। দেশকে এগিয়ে নিবে, বিশ্বের দরবারে পরিচিত করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সভা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ