Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাথরঘাটায় স্ত্রীকে হত্যা করে পালিয়েছে স্বামী

পাথরঘাটা (বরগুনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২১, ৬:৩৭ পিএম

বরগুনার পাথরঘাটায় জেসমিন সুলতানা (২৮) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছ পুলিশ। শুক্রবার (৩ ডিসেম্বর) রাত ২টা ২০মিনিটে পাথরঘাটা পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের বসত ঘরের বিছানা থেকে উদ্ধার করা হয় ওই গৃহবধূর লাশ। জেসমিন সুলতানা ওই ওয়ার্ডের সুলতান খানের মেয়ে। স্বামী আবুল বাশার খানের (৩২) বাড়ি বরগুনার গর্জনবুনিয়া এলাকায়।

জেসমিন সুলতানার মা রেনু বেগম এবং প্রতিবেশীদের সঙ্গে কথা বলে জানা গেছে , বিয়ের পর থেকেই মেয়েকে নির্যাতন করতো স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন। অত্যাচার থেকে মুক্তি পেতে বাবার জমিতে ঘর তুলে স্বামীকে নিয়ে বসবাস করে আসছিলেন নিহত জেসমি ।

জানা গেছে, রাত আড়াইটার দিকে জেসমিনের স্বামী আবুল বাশার মোবাইলে শ্যালক রফিকুলকে তার বোন গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করার খবর জানায়। ওই শ্যালক তাৎক্ষণিক বোনের বাড়িতে এসে বোন জেসমিন সুলতানার মরদেহ বিছানায় দেখতে পায় বলে জানায়।

এ ঘটনার পর থেকে বাশার ও তার ভগ্নীপতি মোস্তফা আত্মগোপনে চলে যায় বলে রিপোর্ট তৈরি পর্যন্ত জানা গেছে। পরিবারের ধারণা, আবুল বাশার নিজেই তার স্ত্রীকে শ্বাস রোধ করে হত্যা করে পালিয়েছে। খবরটি এলাকায় ছড়িয়ে পড়লে প্রচুর লোকজন জেসমিনের বাড়িতে ভিড় জমায়।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরগুনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ