Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ডাসারে মোটরসাইকেলের ধাক্কায় নবনির্বাচিত ইউপি সদস্য নিহত

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২১, ৮:২৯ পিএম

মোটরসাইকেলের ধাক্কায় মাদারীপুররে ডাসারে পরীতোষ বাড়ৈ (৪৮) নামে সদ্য নির্বাচিত এক ইউপি সদস্য নিহত হয়েছে। পরীতোষ বাড়ৈ ডাসার উপজেলার নবগ্রাম ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য। এই ঘটনায় ঘাতক মোটরসাইকলেটি জব্দ করেছে ডাসার থানা পুলিশ। আজ বুধবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন ভুক্তভোগী পরিবার।

ডাসার উপজেলা শশিকর চৌ-মাথা মল্লিক বাড়ির সামনে মঙ্গলবার বিকেলে এ ঘটনা ঘটে। তবে দুইজন মোটরসাইকেল আরোহী থানা হেফাজতে রাখা হয়েছে বলে জানায় থানা পুলিশ।

পুলিশ ও ভুক্তভোগী পরিবার সুত্রে জানা গেছে, ডাসার উপজেলার নবগ্রাম ইউনিয়নের বাঘমাড়া গ্রামের সুবল বাড়ৈর ছেলে ইউপি সদস্য পরীতোষ বাড়ৈ মঙ্গলবার বিকেল তার নিজ বাড়ি থেকে শশিকর বাজারের যাওয়ার উদ্দেশ্যে শশিকর চৌ-মাথা মল্লকি বাড়ির সামনে আসলে পিছন থেকে দ্রুতগামী একটি মোটরসাইকেলে এসে তাকে ধাক্কা দেয়। পরে স্থানীয় লোকজন আহত ইউপি সদস্যকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করেন।

খবর পেয়ে ডাসার থানা পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক মোটরসাইকলেটি জব্দ করেন। এবং মোটরসাইকেলে আরোহী অনিক বিশ্বাস-(১৫) ও পিযুষ বিশ্বাস-(১৪)কে থানা হেফাজতে রাখা হয়েছে। ডাসার থানার ওসি মোঃ হাসানুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদারীপুর

২১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ