Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাষ্টপতির শিল্প উন্নয়ন পুরস্কার পাওয়ায় বিআরবি গ্রুপের চেয়ারম্যান মজিবর রহমানকে সংবর্ধনা প্রদান

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২১, ৬:৪৪ পিএম

বাংলাদেশের শিল্পখাত তথা জাতীয় অর্থনীতিতে সামগ্রিক অবদানের স্বীকৃতিস্বরুপ বি আর বি কেবল ইন্ডাষ্ট্রিজ লিমিটেড বৃহৎ শিল্প ক্যাটাগরিতে “রাষ্টপতির শিল্প উন্নয়ন পুরস্কার-২০১৯” ১ম স্থান এবং ২০২০-২১ করবর্ষে কুষ্টিয়া জেলার সর্বোচ্চ আয়কর প্রদানকারী করদাতা সম্মানে ভূষিত হওয়ায় বিআরবি গ্রুপের চেয়ারম্যান মোঃ মজিবর রহমানকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। মঙ্গলবার রাতে শহরের দিশা টাওয়ারে দি কুষ্টিয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্টির আয়োজনে উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক ও কুষ্টিয়া ৩ সদর আসনের সংসদ সদস্য মাহবুবউল আলম হানিফ।

দি কুষ্টিয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্টির সভাপতি মোঃ রবিউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কুষ্টিয়া ১ আসনের সংসদ সদস্য আ. ক. ম. সারোয়ার জাহান বাদশা, কুষ্টিয়া ৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারন সম্পাদক মোঃ আজগর আলী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, কুষ্টিয়া নাগরিক কমিটির সভাপতি অধ্যাপক ডাঃ এস এম মুসতানজীদ প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুষ্টিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ