Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

তারাকান্দার কামারগাঁও ইউপি নির্বাচনে আপিলে প্রার্থীতা ফিরে পেলেন চেয়ারম্যান প্রার্থী নাইমুর

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২১, ২:৫৭ পিএম

ময়মনসিংহের তারাকান্দায় কামারগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাছাইয়ে বাতিল হওয়া প্রার্থীতা আপিলে ফিরে পেলেন নাইমুর রহমান উজ্জল।

৪র্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সোমবার (২৯ নভেম্বর) ছিল রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়নপত্র বাছাইয়ের দিন। বাছাইয়ের নির্ধারিত দিনে ময়মনসিংহের তারাকান্দা উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীদের দাখিলকৃত মনোনয়নপত্র বাছাই করে ঋণ খেলাপীর দায়ে কামারগাঁও ইউনিয়নের চেয়ারম্যান পদে নাঈমুর রহমান উজ্জলের মনোনয়নপত্র বাতিল করেন সংশ্লিষ্ট রিটার্নিং অফিসার। পরে প্রার্থীতা ফিরে পেতে নাইমুর রহমান উজ্জল ইউনিয়ন পরিষদ সাধারন নির্বাচনের আপিল কর্তৃপক্ষের নিকট আপিল করেন। বুধবার শুনানি শেষে আপিল কর্তৃপক্ষ ও সিনিয়র জেলা নির্বাচন অফিসার দেওয়ান মোঃ সারওয়ার জাহান ব্যাংকের প্রাপ্য ঋণ পরিশোধ হওয়ায় কামারগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নাইমুর রহমান উজ্জলের মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করেন।

আপিলে প্রার্থিতা ফিরে পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন জেলা নির্বাচন কর্মকর্তা দেওয়ান মোঃ সারওয়ার জাহান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আপিল

১০ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ