Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কেপিএম এর সাবেক ঊর্ধ্বতন কর্মকর্তা মো. ইসমাইলের ইন্তেকাল

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২১, ১২:০৫ এএম

বীর মুক্তিযোদ্ধা আলহাজ মো. ইসমাইল (৮২) গতকাল শুক্রবার বিকেল ৪টা ৫৫ মিনিটে নগরীর বহদ্দারহাটস্থ বাসভবনে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাহে রাজেউন। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, সাত পুত্র, এক কন্যা, নাতী-নাতনীসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।
মো. ইসমাইল বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন-বিসিআইসির আওতাধীন কর্ণফুলী পেপার মিলস- কেপিএম, চিটাগাং ইউরিয়া ফার্টিলাইজার লিমিডেট-সিইউএফএলসহ বিভিন্ন প্রতিষ্ঠানে সততা, দক্ষতা ও আন্তরিকতার সাথে ঊর্ধ্বতন কর্মকর্তা হিসাবে দায়িত্ব পালন করেন। ব্যক্তিজীবনে তিনি পরহেজগার, সদালাপী, সমাজ হিতৌষী, দানবীর হিসাবে পরিচিত ছিলেন।
গতকাল বাদ এশা বহদ্দারহাট জামে মসজিদে তার প্রথম নামাজে জানাযা অনুষ্টিত হয়। আজ শনিবার চট্টগ্রামের বোয়ালখালীর জোষ্ঠপুরা মাস্টাপাড়ায় জামে সমজিদ প্রাঙ্গণে দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক কবরস্তানে তাকে দাফন করা হবে। তিনি দৈনিক ইনকিলাবের উপ-সম্পাদক ও চট্টগ্রাম ব্যুরো প্রধান শফিউল আলমের শ্বশুর। মো. ইসমাইলের ইন্তেকালে এলাকায় শোকের ছায়া নেমে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ