Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে ভোলা জেলা বিএনপির জেলা প্রসাশকের নিকট স্মারকলিপি প্রদান

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২১, ৮:১৮ পিএম

সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সু-চিকিৎসার ব্যবস্থা করার জন্য জেলা প্রশাসক বরাবর স্বারকলিপি প্রদান করেছে ভোলা জেলা বি এন পি। ২৪ নভেম্বর বুধবার সকাল ১১ টায় জেলা প্রশাসকের কার্যালয়ে এ স্মারকলীপি প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন
ভোলা জেলা বিএনপিসাধারণ সম্পাদক মোঃ হারুন অর রশিদ ট্রুম্যান, যুগ্ম সম্পাদক আলহাজ্ব হুমায়ুন কবির সোপান, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আলহাজ্ব তরিকুল ইসলাম কায়েদ, যুগ্ম সম্পাদক ইয়ারুল আলম লিটন, যুগ্ম সম্পাদক কবির হোসেন, থানা সদস্য সচিব হেলাল উদ্দিন, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোঃ তানভীর হোসেন তালুকদার, জেলা যুবদলের সভাপতি আলহাজ্ব জামাল উদ্দিন লিটন, সাধারণ সম্পাদক আঃ কাদের সেলিম, সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, জেলা কৃষক দলের সভাপতি আঃ রহমান সেন্টু, জেলা ছাত্র দলের সভাপতি নুরে আলম, সাধারণ সম্পাদক আল আমিন হাওলাদারসহ জেলা বিএনপি, থানা বিএনপি, পৌর বিএনপি, জেলা যুবদল, জেলা শ্রমিক দল, জেলা স্বেচ্ছাসেবক দল, জেলা কৃষক দল, জেলা ছাত্র দলসহ অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ স্মারকলিপি প্রদানকাল উপস্থিত ছিলেন।
মোঃ জহিরুল হক



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্মারকলিপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ