Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

পর্দায় আবারো একসঙ্গে রাজকুমার-জাহ্নবী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২১, ৪:৪০ পিএম

বাস্তব জীবনে সম্প্রতি বহুদিনের প্রেমিকা পত্রলেখার সঙ্গে জুটি বেঁধেছেন রাজকুমার রাও। এবার সিনেমার পর্দায় জুটি বাঁধতে চলেছেন জাহ্নবী কাপুরের সঙ্গে। প্রযোজক করণ জোহরের তত্ত্বাবধানে ক্রিকেটের বাইশ গজে এবার জমে উঠবে দুই তারকার অনস্ক্রিন প্রেম। করণের প্রযোজনায় ও শরণ শর্মার পরিচালনায় ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ সিনেমায় অভিনয় করবেন এই দুই তারকা।

জানা গেছে, ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ সিনেমায় জাহ্নবীর চরিত্রের নাম মহিমা এবং রাজকুমারকে দেখা যাবে মহেন্দ্রর ভূমিকায়। দুইজনে ক্রিকেটারের ভূমিকায় অভিনয় করবেন। সেই সূত্রেই সিনেমার নাম ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ রাখা হয়েছে বলে অনুমান। তবে মাহি আবার ভারতীয় ক্রিকেট টিমের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির ডাকনাম। তার এই সিনেমার সঙ্গে কোনও যোগসূত্র থাকার সম্ভাবনাও সম্পূর্ণ উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

শোনা যাচ্ছে, আগামী বছর ২০২২ সালের ফেব্রুয়ারি মাসে শুরু হবে জাহ্নবী-রাজকুমারের এই সিনেমার শুটিং। একই বছর ৭ অক্টোবর মুক্তির দিন হিসেবে ধার্য করা হয়েছে। এর আগে হরর কমেডি ছবি ‘রুহি’তে একসঙ্গে অভিনয় করেন রাজকুমার ও জাহ্নবী। সে সিনেমার প্রযোজক ছিলেন দীনেশ ভিজান। এবার ক্রিকেটের প্রেক্ষাপটে তৈরি প্রেমে গল্পে একসঙ্গে দেখা যাবে দুইজনকে।

আপাতত রাজকুমারের হাতে রয়েছে ‘বাধাই হো’ সিনেমার সিক্যুয়েল ‘বাধাই দো’। আর জাহ্নবীকে দেখা যাবে মেন্টর করণ জোহরের ‘দোস্তানা’র সিক্যুয়েল অর্থ্যাৎ ‘দোস্তানা ২’ সিনেমাতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিনেমা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ