Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

তারাকান্দায় ১০ ইউপিতে নৌকা পেলেন যারা

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২১, ৪:০২ পিএম

ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪র্থ ধাপে ময়মনসিংহের তারাকান্দার ১০ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে দলের প্রার্থী চূড়ান্ত করেছে আওয়ামী লীগের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড। মঙ্গলবার (২৩ নভেম্বর) প্রার্থীদের নাম ঘোষণা করা হয়।

উপজেলার ১০ টি ইউনিয়নে মনোনয়ন প্রাপ্তরা হলেন, তারাকান্দা ইউনিয়নে খাদেমুল আলম শিশির, বানিহালা ইউনিয়নে মো. আলতাব হোসেন খন্দকার, কাকনী ইউনিয়নে মশিউর রহমান রিপন, গালাগাঁও ইউনিয়নে মো. আব্দুর রহমান তালুকদার, বালিখাঁ ইউনিয়নে মো. শামছুল ইসলাম, ঢাকুয়া ইউনিয়নে এনায়েত কবির, রামপুর ইউনিয়নে আজিজুর রহমান, কামারিয়া ইউনিয়নে এ.কে.এম আজাহারুল ইসলাম, কামারগাঁও ইউনিয়নে মো. রফিকুল ইসলাম, বিসকা ইউনিয়নে মো. আব্দুছ সালাম মন্ডল।

আওয়ামী লীগের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ডে তাদের নাম চূড়ান্ত করা হয়। মঙ্গলবার পছন্দের প্রার্থী-মনোনয়ন পাওয়ার সংবাদ পেয়ে এলাকায় আনন্দ উল্লাসে মেতে উঠে কর্মী, সমর্থক ও ভোটারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নৌকা

২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ