Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আবারো ‘প্রিন্সেস দিবা’ রুপে নাদিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২১, ২:৪৭ পিএম

গত বছর দেশে করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় অন্যান্য ধারাবাহিক নাটকের পাশাপাশি দীপ্ত টিভির জনপ্রিয় ধারাবাহিক ‘বকুলপুর’-এর প্রচার বন্ধ হয়ে যায়। বেশ দর্শকপ্রিয়তা থাকাবস্থাতেই এই ধারাবাহিকটির প্রচার বন্ধ হয়ে যাবার কারণে অনেক দর্শকের মধ্যে ধারাবাহিকটি নিয়ে আগ্রহ রয়ে যায়। নন্দিত নাট্যনির্মাতা কায়সার আহমেদ পরিচালিত ‘বকুলপুর’ ধারাবাহিক নাটকটির নির্মাণ কাজ আবারো শুরু হয়েছে। এবার আরও অনেক চমক নিয়ে পর্দায় আসতে চলেছে নাটকটি।

গত শনিবার (২০ নভেম্বর) থেকে মানিকগঞ্জের মনোরম লোকেশনে ধারাবাহিকটির শুটিং শুরু হয়েছে। এবার নাটকটির নাম দেয়া হয়েছে ‘বকুলপুর রিটার্নস’। ‘বকুলপুর’-এর অন্যতম জনপ্রিয় একটি চরিত্র ছিলো ‘প্রিন্সেস দিবা’। চরিত্রটিতে অভিনয় করতেন নাদিয়া আহমেদ। একই চরিত্রে অভিনয়ের মধ্যদিয়ে ‘বকুলপুর রিটার্নস’ ধারাবাহিকে আবারো অভিনয় করছেন নাদিয়া আহমেদ।

নাদিয়া আহমেদ বলেন, ‘ধারাবাহিকটি অল্প সময়ে এত জনপ্রিয় হয়ে উঠেছিল যে, নাটকটি প্রচারের সময় থেকে প্রচার বন্ধ হওয়ার পরও যখন যেখানে গিয়েছি, দর্শকের কাছ থেকে বেশ সাড়া পেয়েছি। সবাই জিজ্ঞেস করতেন এ নাটকটি আবার প্রচারে আসবে কিনা নতুন করে। অবশেষে দর্শকের সেই কৌতূহল শেষ হচ্ছে। আমরা আবারও কাজ শুরু করেছি। আশা করছি বকুলপুর রিটার্নসও জনপ্রিয়তা পাবে।’

‘বকুলপুর রিটার্নস’ ছাড়াও নাদিয়া কায়সার আহমেদ’রই ‘অন্দর মহল’ নামক নতুন একটি ধারাবাহিক নাটকের কাজ করছেন। তাকে দেখা যাবে আরও কিছু খন্ড নাটকেও। এছাড়া বর্তমানে সৈয়দ শাকিল পরিচালিত নতুন ধারাবাহিক নাটক ‘বোকা পরিবার’র শুটিং-এ অংশ করছেন নাদিয়া। জানা গেছে, নাদিয়া আহমেদ আগামী ২৫ নভেম্বর রাজধানীতে একটি স্টেজ শো’তে পারফর্ম করবেন।

নাদিয়া অভিনীত সাম্প্রতিক সময়ের অন্যান্য ধারাবাহিক নাটকগুলো হচ্ছে সাজিন আহমেদ বাবুর ‘কর্পোরেট ভালোবাসা’, সোহাগ কাজীর ‘বউ বিরোধ’ ও জুয়েল শরীফের ‘পদ্মলোচন’। নাদিয়া আহমেদ তার সর্বশেষ জন্মদিনে ‘নাদিয়া আহমেদ অফিসিয়াল ফ্যান ক্লাব’ আয়োজিত অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাদিয়া

১১ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ