Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

হঠাৎ অভিনয় থেকে বিরতি নিলেন নাদিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২১, ১:১৭ পিএম

বর্তমান সময়ের টিভি নাটকের জনপ্রিয় এবং ব্যস্ত অভিনেত্রী সালহা খানম নাদিয়া। নাটকের পাশাপাশি মিউজিক ভিডিও, বিজ্ঞাপনচিত্রেও বেশ সরব তিনি। তবে হঠাৎ করেই অভিনয় থেকে বিরতি নেয়ার ঘোষণা দিলেন এই অভিনেত্রী। রোববার (২৯ আগস্ট) নিজের ব্যক্তিগত ফেসবুকে একটি পোস্ট দিয়ে এ তথ্য জানান নাদিয়া।

ফেসবুক পোস্টে নাদিয়া লেখেন, ‘আমার পরিবারের সাথে একটি মারাত্মক দুর্ঘটনা হওয়ার কারণে আমি আগামী ১৫ দিন বা পরিস্থিতি স্থিতিশীল না হওয়া পর্যন্ত আমার সকল শিডিউল বাতিল করছি। আমার সময়সূচী বাতিল করার জন্য আমি অত্যন্ত দুঃখিত। দয়া করে আমাকে একটু সময় দিন। আমি শিগগির আপনাদের কাছে ফিরে আসব। আমার পরিবারের জন্য দোয়া করবেন। জাজাকাল্লাহ খাইরান।’

তবে কী ধরনের দুর্ঘটনার শিকার হয়েছে নাদিয়ার পরিবার, সে বিষয়ে বিস্তারিত কিছুই উল্লেখ করেননি তিনি। তার পোস্টের পর থেকে অনেকেই নাদিয়ার পোস্টে কমেন্ট করে তার পারিবারিক দুর্ঘটনার কারণ জানতে চেয়েছেন। কেউ বা আবার দুঃসময় শক্ত থাকার জন্য অভিনেত্রীকে শুভ কামনা জানাচ্ছেন।

প্রায় এক যুগেরও বেশি সময় ধরে অভিনয়ের সঙ্গে যুক্ত আছেন নাদিয়া। কাজ করেছেন বহু নাটক, মিউজিক ভিডিও, বিজ্ঞাপনচিত্রে; পেয়েছেন পরিচিতি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাদিয়া

১১ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ