Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ইউনিয়ন পরিষদ নির্বাচনের সহিংসতার আশংকা

মাদারীপুরে দেশীয় অস্ত্রসহ মেম্বার প্রার্থীছেলে সহ ২ জন গ্রেফতার

মাদারীপুর থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২১, ৮:৪০ পিএম

গতকাল রবিবার দুপুরে সদর উপজেলার গুহপাড়া গ্রামে অভিযান চালিয়ে আসিফ ফকির (২১) মেহেদী বেপারী (১৬)নামে ২কিশোরকে গ্রেফতার করেছে মাদারীপুর ডিবি পুলিশ। এ সময় পুলিশ তাদের হেফাজত থেকে বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করে। আটককৃত আসিফ ফকির আসন্ন ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সদর উপজেলার ঝাউদী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী দেলোয়ার ফকিরের ছেলে। অপরজন আসিফের বন্ধু ও একই গ্রামের আক্কেল বেপারীর ছেলে।
ওসি ডিবি আল-মামুন বলেন, আসন্ন ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঝাউদী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী দেলোয়ার ফকির ও নিজাম সিকদার এক হয়ে দেশীয় অস্ত্র সংগ্রহ করে নির্বাচনে প্রতিপক্ষকে ঘায়েল করতে প্রস্তুতি নিচ্ছে এ গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের উপ-পরিদর্শক (এসআই)রায়হান সি্িদ্দকীর নেতৃত্বে পুলিশ গুহ গ্রামে দুপুওে অভিযান চালায়। পুলিশ এ সময় গ্রামের একটি রাস্তার পাশে থাকা দোকানের ভিতর থেকে আটককৃতদের সহ ২টি রামদা, ১টি ছোড়া,২টি সামুরাই,১টি তরবারী,বাশের বাটযুক্ত ১টি হাতুরী ১টি টেটা উদ্ধার করে।
সদর মডেল থানার ওসি মো: কামরুল ইসলাম মিয়া জানান, গ্রেফতারকৃতদের বিরু্েদ্ধ আইনগত ব্যবস্থা নিয়ে তাদের আদালতে চালান দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ