Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে পুকুরে ডুবে বৃদ্ধের মৃত্যু

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২১, ৯:২৬ পিএম

কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় পূজার ফুল তুলতে গিয়ে পুকুরের পানিতে ডুবে সুরেন্দ্রনাথ রায় (৬৬) এক সনাতন ধর্মাবলম্বী বৃদ্ধের মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার (১৯ নভেম্বর) বিকেলে ফুলখাঁর চাকলা বিলের পুকুর থেকে ওই বৃদ্ধের ভাসমান মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা। তিনি উপজেলার চাকিরপশার ইউনিয়নের রতিরাম কমল ওঝাঁ গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

চাকিরপশার ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করে জানান, চাকিরপশার ইউনিয়নের রতিরাম কমল ওঝাঁ গ্রামের সুরেন্দ্রনাথ রায় শুক্রবার সকালে পূজার ফুল সংগ্রহ করতে বাড়ি থেকে বের হয়ে দুপুর পেরিয়ে যায়। বাড়ি ফিরে না আসায় পরিবারে সদস্যরা খোঁজাখুঁজির এক পর্যায়ে বিকেল সাড়ে ৪টার দিকে ফুলখাঁর চাকলা বিলের পুকুরে তার ভাসমান মরদেহ দেখতে পায়। পরে স্থানীয়দের সহায়তায় পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করে নিজ বাড়িতে নিয়ে সৎকার করে। তিনি চাকিরপশার ইউনিয়নের সাবেক চকিদার প্রদীপ কুমার রায়ের বাবা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ