Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নান্দাইলে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২১, ৯:২১ পিএম

ময়মনসিংহের নান্দাইলে চন্ডীপাশা ইউনিয়নের কুড়াটি গ্রামে পুকুরে ডুবে তানিয়া ও হাবিবা নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ওই দুর্ঘটনাটি ঘটে।

জানা যায়, উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের কুড়াটি গ্রামের তারা মিয়ার মেয়ে তানিয়া (৯) ও বাচ্চু মিয়ার মেয়ে হাবিবা (৮) বৃহস্পতিবার দুপুরে স্থানীয় একটি পুকুরে গোসল করতে গেলে হঠাৎ পুকুরের পানিতে ডুবে যায় তারা। এসময় তাদের সাথে গোসল করতে আসা অপর দুই শিশু সুমাইয়া ও মিথিলা দৌড়ে বাড়িতে গিয়ে ঘটনাটি পরিবারের লোকজনকে জানায়৷ পরে পরিবারের লোকজন পুকুরে গিয়ে খোঁজাখুঁজি করে পানির নিচ থেকে তানিয়া ও হাবিবাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকেই মৃত ঘোষণা করেন।

নান্দাইল মডেল থানার ওসি (তদন্ত) উবায়দুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মৃতদেহ দুইটি পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ