Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

৩৩৩-নম্বরে কল করে খাদ্য সহায়তা পেলো ৩৩পরিবার

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২১, ৫:৪২ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ৩৩৩-নম্বরে কল দিয়ে ৩৩পরিবার পেলো খাদ্য সহায়তা। বৃহস্পতিবার দুপুরে ৩৩জনের হাতে ওই খাদ্য সহায়তা তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার।

জানা যায়, ঈশ্বরগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকা থেকে কিছু প্রতিবন্ধী এবং অসহায় দরিদ্র মানুষ খাদ্য সংকটে পড়ায় তারা ৩৩৩-নম্বরে কল করে খাদ্য সহায়তা চান। এমন সময় ৩৩৩-নম্বর থেকে ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের সঙ্গে যোগাযোগ করে খাদ্যসামগ্রী প্রদানে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলা হয়।

পরে উপজেলা নির্বাহী অফিসার বিষয়টি প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তকে যাচাই-বাছাই করে ব্যবস্থা নিতে নির্দেশ দেন। সেই নির্দেশ পেয়ে যাচাই-বাছাই করে বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে ৩৩জন পরিবারের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ হাফিজা জেসমিন।

খাদ্যসামগ্রীর প্রত্যেক প্যাকেটে ছিলো ১০কেজি চাল, ১কেজি ডাল, ১ কেজি লবন, ২কেজি তৈল।

খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার সাধন কুমার গুহ মজুমদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিকুল ইসলাম।##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ