Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ দম্পতি গ্রেফতার

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২১, ১২:০০ এএম

খুলনার পাইকগাছায় দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে অপহরণে সহায়তার অভিযোগে স্বামী-স্ত্রীকে আটক করেছে পুলিশ। গত রোববার দিবাগত রাতে পাইকগাছা ও যশোরের বাঘারপাড়া থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে যশোরের বাঘারপাড়ার রায়পুর ইউনিয়নের শালবরাট এলাকা থেকে তাদের আটক করে। গতকাল সোমবার তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।
আটককৃতরা হলেন- যশোরের বাঘারপাড়ার রায়পুর ইউনিয়নের শালবরাট গ্রামের মৃত রামপদ দেবনাথের পুত্র পরিতোষ দেবনাথ ও তার স্ত্রী নমিতা দেবনাথ। তারা দু’জন অপহরণের দায়ে অভিযুক্ত সুব্রত দেবনাথের বাবা-মা।
জানা যায়, গত ৫ নভেম্বর পাইকগাছা পৌর এলাকা থেকে ওই স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ উঠে। ৯ নভেম্বর ছাত্রীর বাবা বাদী হয়ে ৪ জনকে আসামি করে পাইকগাছা থানায় মামলা করেন। অপহৃতা স্কুলছাত্রী পাইকগাছার মঠবাটি গ্রামের বাসিন্দা ও ভোলানাথ সুখদা সুন্দরী মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।
মামলা সুত্রে জানা যায়, স্কুলছাত্রী গত ৫ নভেম্বর সকাল ৮টার দিকে প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বের হলে তাকে আর খুঁজে পাওয়া যায়নি। পরে পাইকগাছার বোয়ালিয়া মোড় থেকে অজ্ঞাত ব্যক্তিরা প্রাইভেটকারে জোর করে তুলে নিয়ে যায় এমন খবর পাওয়া যায়। এ ঘটনার জেরধরে পাইকগাছা থানায় সাধারণ ডায়েরি করেন মেয়ের পিতা।
মামলার তদন্ত কর্মকর্তা এস আই শাহাদৎ মোল্যা জানান, অপহরণের কাজে সহায়তা করার অভিযোগে গত রোববার রাতে বাঘারপাড়া থেকে পরিতোষ দেবনাথ ও নমিতা দেবনাথ নামে দুই ব্যক্তিকে আটক করা হয়। তাদের জেলহাজতে পাঠানো হয়েছে। অভিযুক্ত সুব্রত দেবনাথসহ অন্য আসামিদের আটকের চেষ্টা চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ