Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নড়াইলে বোনকে হত্যার দায়ে ভাইয়ের ফাঁসির আদেশ

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২১, ৪:৫৮ পিএম

নড়াইলের নড়াগাতী থানার কালিনগর গ্রামে বোন ফাতেমা বেগমকে (২০) হত্যার দায়ে ভাই রিপন মোল্যাকে (৪৮) ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। সোমবার (১৫ নভেম্বর) সকাল ১০টার দিকে জেলা ও দায়রা জজ মুন্সী মোঃ মশিয়ার রহমান এ আদেশ দেন। এছাড়া রিপনকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। ফাঁসির দন্ডপ্রাপ্ত রিপন কালিনগর গ্রামের মকছেদ মোল্যার ছেলে।

মামলার বিররণে জানা যায়, পারিবারিক কলহের জের ধরে ২০১৯ সালের ২৫ নভেম্বর বিকেলে নড়াইলের কালিনগর গ্রামে নলিয়া নদীর পাড়ে বোন ফাতেমা বেগম কাপড় পরিস্কার করার সময় ভাই রিপন ফাতেমাকে পেছন থেকে ধাক্কা দিয়ে নদীতে ফেলে দেয়। এরপর পানিতে চুবিয়ে বাঁশের লাঠি দিয়ে ভূক্তভোগী ফাতেমার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করে। একপর্যায়ে রিপন তার বোনের মরদেহ পানির নিচে কাঁদায় পুতে রাখে। এ মামলার আসামি রিপনের ছেলে রাশেদ ঘটনাটি দেখে পরিবারকে জানায়। এরপর পুলিশ ফাতেমার মরদেহ উদ্ধার করে। সাক্ষ্য প্রমাণ শেষে আদালত এ মামলার একমাত্র আসামি রিপনকে ফাঁসির আদেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফাঁসি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ