Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফতুল্লা থেকে নিখোজ অটোরিক্সা চালকের লাশ মুন্সিগঞ্জ থেকে উদ্ধার, গ্রেফতার-১

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২১, ৫:৪০ পিএম | আপডেট : ৬:০৭ পিএম, ১৪ নভেম্বর, ২০২১

নারায়নগঞ্জের ফতুল্লার ভুইঘর থেকে নিখোঁজের দুই দিন পর মুন্সিগঞ্জের সিরাজদিখান থেকে অটোরিক্সা চালক হাফিজের মৃত দেহ উদ্ধার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।নিহত হাফিজ(১৬) জেলার আড়াই হাজার থানার মধ্যের চরের মাজহারুল ইসলামের পুত্র ও ফতুল্লা থানার ভুইঘরস্থ মিন্টু মিয়ার বাড়ীর ভাড়াটিয়া। রোববার(১৪ নভেম্বর) ভোররাতে নিহতের লাশ মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান থানা এলকার একটি বিল থেকে উদ্ধার করে পুলিশ।
এ ঘটনায় পুলিশ জিসান(২০) একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত জিসান ফতুল্লা থানার ভুইঘরের ফরহাদ মিয়ার পুত্র
এর আগে শনিবার(১২ নভেম্বর) দুপুরে নিহত হাফিজের পিতা মাজহারুল ইসলাম বাদী হয়ে দ ফতুল্লা থানায় সাধারন ডায়েরী করেন। সাধারন ডায়েরীতে তিনি উল্লেখ্য করেন শুক্রবার (১২ নভেম্বর) সকালে হাফিজ ভুইঘরস্থ জামালের গ্যারেজ হইতে অটোরিক্সা নিয়ে বের হয় এরপর থেকে তার কোন খোঁজ মিলছিলোনা। রাতে তাকে ফোন করা হলে মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।
ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, নিহত হাফিজের বাবার সাধারন ডায়েরীর সূত্র ধরে পুলিশ তদন্ত নামে। তদন্তের এক পর্যায়ে পুলিশ জিসান কে আটক করে।জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে গ্রেফতারকৃত জিসান স্বীকার করে যে,অটোরিক্সা ছিনিয়ে নেওয়ার জন্য পরিকল্পিত ভাবে হাফিজ কে মুন্সিগঞ্জের সিরাজদিখান থানার জৈনসার গ্রামস্থ একটি নির্জন স্থানে নিয়ে যায়।সেখানে চারজন মিলে গলায় নাইলনের সুতা পেচিয়ে হত্যা করে বিলের কাদামাটির ভিতরে পুতে রেখে কচুরি পানা দিয়ে ঢেকে দিয়ে অটোরিক্সা নিয়ে সটকে পরে। গ্রেফতারকৃতের দেখানো মতে রোববার ভোরে সিরাজদিখান থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ