Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাবার লাশ ঘরে রেখেই পরীক্ষা হলে মেয়ে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২১, ২:১৬ পিএম

বাবার লাশ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষায় বসেছে সিনথিয়া কবির নামে এক শিক্ষার্থী। ঘটনাটি ঘটেছে নরসিংদীর পলাশে। রোববার (১৪ নভেম্বর) ভোরে সিনথিয়ার বাবা মারা যান। একই দিনে সকাল ৯টায় পরীক্ষায় বসে সে।

সিনথিয়া কবির পলাশের জনতা আদর্শ বিদ্যাপীঠের ছাত্রী। তার বাবা হুমায়ুন কবির (৪৯) উপজেলার ঘোড়াশাল পৌর শহরের ৩ নম্বর ওয়ার্ডের কুটিরপাড়া এলাকার মৃত মোখলেছ সরদারের ছেলে।

স্বজনরা জানায়, আজ থেকে সিনথিয়ার এসএসসি পরীক্ষা শুরু হয়েছে। এরমধ্যে হঠাৎ তার বাবা হুমায়ুন কবির হার্ট অ্যাটক করে ভোরে নিজ বাড়িতে মারা যান। মৃত্যুর পর বাবা হারা সিনথিয়া ভেঙে পড়লেও স্বজনদের উৎসাহে ঘোড়াশালের ডা. নজরুল বিন নূর মহসিন গার্লস স্কুল অ্যান্ড কলেজের কেন্দ্রে পরীক্ষা দিতে যায় সে।

ডা. নজরুল বিন নূর মহসিন গার্লস স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ও পরীক্ষাকেন্দ্রের কেন্দ্র সচিব রিনা নাসরিন জানান, পরীক্ষার্থী সিনথিয়া কবিরের বাবার মৃত্যুর বিষয়টি আমরা অবগত আছি। সে সবার সঙ্গে স্বাভাবিকভাবেই পরীক্ষা দিচ্ছে। আমরা মনে করি বিশেষ কোনো ব্যবস্থা ছাড়া সবার সঙ্গে পরীক্ষা দিলে তার জন্য ভালো হবে। আমরাও তাকে সান্ত্বনা ও উৎসাহ দিয়েছি পরীক্ষা দিতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এসএসসি

২০ ফেব্রুয়ারি, ২০২৩
৩০ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ