Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

রুটি বিক্রেতা রিক্তা ভোটে নির্বাচিত হলেন ইউপি সদস্য

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২১, ৪:৩৪ পিএম

রুটি বিক্রেতা রিক্তা ইসলাম (২৭)। সদ্য সমাপ্ত ইউনিয়ন পরিষদ নির্বাচনে খুলনার ফুলতলা সদর ইউনিয়নের সংরক্ষিত মহিলা আসনে ( ৪,৫ ও ৬ নং ওয়ার্ড) সদস্য নির্বাচিত হয়েছেন। ১ iহাজার ৯৬৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তিনি। ফুলতলা বাজারের গরু হাট এলাকায় চায়ের দোকানদার মোঃ লিয়াকত খা এর কন্যা রিক্তা ইসলাম ৬ বছর ধরে রুটি বিক্রি করছেন। তার স্বামী পয়গ্রামের ইমরান শেখ পেশায় একজন টাইলস মিস্ত্রি। তার একমাত্র কন্যা সন্তান তাবাচ্ছুম বুশরা পার্শ্ববর্তী মাদ্রাসার প্রথম শ্রেণীর ছাত্রী। নিজে তিনি অষ্টম শ্রেণী পাস।
রিক্তা ইসলাম জানালেন, উপরে আল্লাহ আর নীচে সাধারণ মানুষের ভালোবাসার কারণে আমি নির্বাচিত হতে পেরেছি। আমি কোনো দলের রাজনীতির সাথে জড়িত নেই। অবহেলিত বস্তিবাসী ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্যই আমার নির্বাচনে আসা। এলাকার উন্নয়নে কাজ করে যেতে চাই। নির্বাচনে জয়ী হাওয়ায় তিনি আল্লাহর প্রতি শুকরিয়া আদায় করেছেন।

এলাকার ভোটাররা জানান, রিক্তা একজন সৎ ও সত্যবাদি নারী। তাই আমরা তাকে ভোট দিয়েছি। নির্বাচনে আমরা কোন দল দেখিনি, প্রার্থী দেখেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচিত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ