Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

বাবর আজমরা গর্বিত করেছেন দেশকে : ইমরান খান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২১, ৭:১৩ পিএম

টি-টোয়েন্টি ক্রিকেট এক বলের খেলা। শাহিন শাহ আফ্রিদির ১৯তম ওভারে হাসান আলি ক্যাচ না ফেললে হয়তো রবিবার ফাইনাল খেলতো পাকিস্তান। কিন্তু একটি ক্যাচ ফেলার পরেই পাল্টে গেল সব কিছু। উইকেটকিপার ব্যাটসম্যান ম্যাথু ওয়েড পর পর তিনটি ছয় মেরে ফাইনালে তুলে দিলেন অস্ট্রেলিয়াকে। সেমিফাইনাল থেকে পাকিস্তান ছিটকে গেলেও আক্ষেপ নেই দেশটির সাবেক তারকা ক্রিকেটার ও প্রধানমন্ত্রী ইমরান খানের।

পাকিস্তানের বিশ্বকাপজয়ী অধিনায়ক ইমরান খানের মতে, বাবর আজমরা গর্বিত করেছেন দেশকে। টুইট করে ইমরান খান লেখেন, ‘বাবর আজম এবং ওর দল কীসের মধ্যে দিয়ে যাচ্ছে সেটা আমি জানি। বহু বার আমাকেও মাঠে এমন হতাশার সম্মুখীন হতে হয়েছে। যে ধরনের ক্রিকেট তোমরা খেলেছ তাতে গর্বিত হওয়া উচিত। জয়ের পর যে বিনয় তোমরা দেখিয়েছ, তা গর্বিত করার মতো। অস্ট্রেলিয়াকে শুভেচ্ছা।

 

লিগ পর্বে সব ম্যাচ জিতে সেমিফাইনালে উঠেছিল পাকিস্তান। বাবরদের নিয়ে বিশ্বকাপ জয়ের স্বপ্ন দেখছিলেন ইমরান খান। কিন্তু সেমিফাইনালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ১৯তম ওভারে খেলা ঘুরে যায়। পর পর তিনটি ছয় মেরে অস্ট্রেলিয়াকে জেতান ম্যাথু ওয়েড।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টি ২০কাপ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ