Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বেগমগঞ্জে অস্ত্রের মহড়া গুলিসহ গ্রেফতার-২

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২১, ১২:০০ এএম

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আলাইয়াপুর ইউনিয়নে অভিযান চালিয়ে রাকিব হোসেন প্রকাশ রাকিব চোরা ও দেলোয়ার হোসেন বাবু নামের দুইজনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ২টি পাইপগান ও ৪ রাউন্ড শর্টগানের গুলি উদ্ধার করা হয়েছে। গতকাল মঙ্গলবার গ্রেফতারকৃতদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। পুলিশ জানায়, গত ৭ নভেম্বর সন্ধ্যায় আলাইয়াপুর ইউনিয়নের রমনিরহাট বাজারে অস্ত্র নিয়ে মহড়া দেয় রাকিব ও বাবুসহ একদল অস্ত্রধারী। এ ঘটনার পর অস্ত্রধারীদের শনাক্ত করে গ্রেফতারের জন্য অভিযান চালায় গোয়েন্দা পুলিশ (ডিবি)।
অভিযানকালে গত সোমবার দিবাগত রাতে আলাইয়াপুর ইউনিয়নে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বলেন, গ্রেফতারকৃত সন্ত্রাসীদের বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় একাধিক মামলা রয়েছে।
এ ঘটনায় তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা অস্ত্রধারী বলে স্বীকার করেছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ