Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

রোজপুরে আওয়ামীলীগসহ সকল সহযোগী সংগঠনের বিক্ষোভ সমাবেশ

পিরোজপুর জেলা সংবাদদাতা, | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২১, ৭:১৮ পিএম

পিরোজপুরে পৌর যুবলীগের সাধারণ সম্পাদক, সাবেক ভিপি ও ছাত্রলীগের সাবেক সভাপতি ফয়সাল মাহবুব শুভসহ নেতাকর্মীদের হত্যার উদ্দেশ্যে গুলিবর্ষণ ও ন্যাক্কারজনক হামলার সাথে সংশ্লিষ্ট সকলকে গ্রেফতারের জন্য বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার (৯ নভেম্বর) বিকালে জেলা যুবলীগের আয়োজনে বিক্ষোভ শেষে সমাবশ করেছেন জেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

বিকালে টাউন ক্লাব মাঠ থেকে বিক্ষোভটি শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে টাউন ক্লাব সড়কে শেষ হয়। পরে এক পথসভায় বক্তব্য রাখেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী, পৌর কাউন্সিলর সাদুল্লাহ লিটন, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আক্তারুজ্জামান মানিক, সদর উপজেলা যুবলীগের সভাপতি কে এম মোস্তাফিজুর রহমান বিপ্লব, পৌর যুবলীগের সভাপতি আবু সাঈদ, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রাসেল পারভেজ রাজা, সাধারণ সম্পাদক সুমন সিকদার, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম টিটুসহ আরও অনেকে। এ সময় জেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তব্যে বক্তারা পৌর যুবলীগের সাধারণ সম্পাদক, সাবেক ভিপি ও ছাত্রলীগের সাবেক সভাপতি ফয়সাল মাহবুব শুভসহ নেতাকর্মীদের হত্যার উদ্দেশ্যে গুলিবর্ষণ ও ন্যাক্কারজনক হামলার সাথে সংশ্লিষ্ট সকলকে গ্রেফতারের জন্য পুলিশ প্রশাসনের কাছে দাবি জানান। এছাড়াও পিরোজপুরে ৩ টি উপজেলার ৮ ইউনিয়নের ইউপি নির্বাচনে একটি মহল নৌকার বিরুদ্ধে অবস্থান নিয়েছে। তারই ধারাবাহিকতায় রোববার সন্ধ্যায় সদর উপজেলার শংঙ্কপাশা ইউনিয়নে নির্বাচনী প্রচারনা শেষে পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহাবুব শুভ গুলিবিদ্ধ হয়। এ ঘটনার প্রধান আসামী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মাওঃ নাসির উদ্দিন মল্লিক গ্রেফতার হলেও মূল আসামীরা এখনো ঘুরে বেড়াচ্ছে। পুলিশ নাম মাত্র কয়েকজন আসামীকে গ্রেফতার দেখালেও মূল আসামীরা এখনো গ্রেফতার হয়নি এবং বিভিন্ন ভাবে তারা এলাকায় প্রভাব বিস্তার করছে তাই সাধারণ আেটাররা আতংকিত। শুধু শংঙ্করপাশাই নয় সিকদারমল্লিক সহ বিভিন্ন উপজেলাতেই এমন দৃশ্য বিরাজমান।

উল্লেখ্য, পিরোজপুরে সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নে নৌকা মার্কার প্রার্থীর পক্ষে প্রচারণাকালে বিদ্রোহী প্রার্থীর হামলায় পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভ গুলিবিদ্ধ হয় এবং পিরোজপুর সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সহ-সভাপতি হাসান সিকদার ও জেলা যুবলীগ নেতা ইরতিজা হাসান রাজু সহ কয়েকজন আহত হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ