Inqilab Logo

মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর সেনবাগে জামায়াত নেতা গ্রেফতার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২১, ৫:৩৬ পিএম

সেনবাগে পুলিশ এক জামায়াত নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত মো. আনোয়ারুল আজিম ওরফে সোহেল (৩৫) সেনবাগ পৌরসভার কাদরা এলাকার মো. ইলিয়াছের ছেলে এবং জেলা ছাত্র শিবিরের সাবেক সভাপতি ও সেনবাগ পৌরসভা জামায়াত ইসলামীর সাধারণ সম্পাদক

শনিবার দুপুর দেড়টার দিকে উপজেলার সেনবাগ পৌরসভা এলাকার কাদর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

সেনবাগ থানার ওসি মো.ইকবাল হোসেন পাটোয়ারী এসব তথ্য নিশ্চিত করেন। তিনি আরো জানান, গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইন, পুলিশ এসল্ট, বিস্ফোরেক মামলাসহ আরও ৪টি মামলা রয়েছে।

ওসি ইকবাল হোসেন পাটোয়ারী বলেন , গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে সেনবাগ থানায় একটি সি.আর মামলার ওয়ারেন্ট ছিল। ওই ওয়ারেন্টের সূত্রে তাকে গ্রেফতার করে করা হয়। রোববার সকালে তাকে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।



 

Show all comments
  • Fuad Mahmud ৬ নভেম্বর, ২০২১, ৫:৫০ পিএম says : 0
    আর যালিমরা যা করছে, আল্লাহকে তুমি সে বিষয়ে মোটেই বেখবর মনে করো না, আল্লাহ তো তাদের অবকাশ দিচ্ছেন, ঐ দিন পর্যন্ত যে দিন চোখ পলকহীন তাকিয়ে থাকবে। (সুরা ইবরাহীম, ১৪:৪২) অবিলম্বে গ্রেফতারকৃত মো. আনোয়ারুল আজিম সোহেল সহ আটককৃত সকলের মুক্তি দাবি করছি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ