Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সিরিয়ায় বারবার ইসরাইলি হামলা উদ্বেগজনক: রাশিয়া

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২১, ১০:০৫ পিএম

সিরিয়ায় নিযুক্ত রাশিয়ার রাষ্ট্রদূত আলেকজান্ডার এফিমভ বলেছেন, ইহুদিবাদী ইসরাইলের পক্ষ থেকে সিরিয়ার উপর নিয়মিতভাবে যে ক্ষেপণাস্ত্র হামলা হচ্ছে তা উদ্বেগের সৃষ্টি করেছে।

তিনি আরো বলেন, ইসরাইলের ক্ষেপণাস্ত্র হামলার কারণে সিরিয়ার বেসামরিক জনগণের জীবনে উল্লেখযোগ্য হুমকি সৃষ্টি হয়েছে এবং দ্রুত এই হামলা বন্ধ হতে হবে।

রুশ রাষ্ট্রদূত বলেন, ইসরাইলি সেনারা সিরিয়ার রাজধানী দামেস্কের উপকণ্ঠে হামলা চালায়। এতে সিরিয়ার আকাশ ব্যবহার করা বেসামরিক পরিবহনের জন্য মারাত্মক ঝুঁকি সৃষ্টি হয়েছে। দামেস্কের উপকণ্ঠে ইহুদিবাদী ইসরাইল নতুন করে ক্ষেপণাস্ত্র হামলা চালানোর একদিন পর তিনি এসব কথা বলেন।

অজ্ঞাত একটি সামরিক সূত্রের বরাত দিয়ে সিরিয়ার রাষ্ট্রীয় টেলিভিশন বুধবার জানিয়েছিল, ইসরাইলি ক্ষেপণাস্ত্র হামলায় বস্তুগত ক্ষয়ক্ষতি হয়েছে।

সূত্র: পার্সটুডে



 

Show all comments
  • মোহাম্মদ দলিলুর রহমান ৬ নভেম্বর, ২০২১, ২:৪১ এএম says : 0
    বার বার রাশিয়া বলেন যে উদ্বেগ করছে,কিন্তু রাশিয়া কি এই বেপারে ইসরাইল কে দুই একবার সতর্ক করেছেন,না করেন নাই,রাশিয়া ইচ্ছা করলে এবং রাশিয়া সেটা পারে ,কিন্তু রাশিয়া শুধু বলেন এইটাই ,রাশিয়া ইচ্ছা করলে ইহুদিবাদ ইসরাইল কে এক দুই বার আক্রমণ করে ভয় দেখাইয়া দিতে পারে,কিন্তু সেটাতে নেই শুধু বলাই সার।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাশিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ