Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিলেট সীমান্তে বিএসএফ’র গুলিতে নিহত দুই বাংলাদেশীর লাশ উদ্ধার

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২১, ৬:৫৭ পিএম

সিলেটের কানাইঘাটের ডোনায় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে নিহত দুই বাংলাদেশির হতভাগা যুবকের লাশ উদ্ধার করেছে বিজিবি। পরবর্তীতে হস্তান্তর করা হয়েছে কানাইঘাট পুলিশে। আজ শুক্রবার (৫ নভেম্বর) বিকাল সাড়ে ৫টার দিকে লাশটি হস্তান্তর করে বিজিবির একটি দল।

পুলিশ নিহতদের লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করার পর তাদের লাশের ময়নাতদন্তের জন্য প্রেরণ করেছে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। বিষয়টি নিশ্চিত করেছেন কানাইঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম।

ওসি তাজুল ইসলাম বলেন, দুই বাংলাদেশির লাশ সীমান্ত রেখার নো-ম্যান্স ল্যান্ডে পড়ে ছিলো। শুক্রবার বিজিবি লাশ দুটি উদ্ধার করে থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে। এর আগে বুধবার (৩ নভেম্বর) সিলেটের কানাইঘাটের ডোনা সীমান্তের ১৩৩১ পিলার সংলগ্ন এলাকায় ভারতের সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে নিহত হন দুই বাংলাদেশি যুবক । নিহতরা হলেন- কানাইঘাট সীমান্তবর্তী এরালীগুল গ্রামের আব্দুল লতিফের ছেলে আসকর উদ্দিন (২৫) এবং একই গ্রামের আব্দুল হান্নানের পূত্র আরিফ উদ্দিন (২২)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ