Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদরাসা বোর্ডের রেজিষ্ট্রারের সাথে সরিষাবাড়ীর মাদরাসা প্রধানদের মত বিনিময় সভা

সরিষাবাড়ী(জামালপুর)সংবাদদাতা- | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২১, ৫:৩৫ পিএম

বাংলাদেশ মাদরাসা বোর্ডের রেজিষ্ট্্রার আলহাজ মোঃ সিদ্দিকুর রহমানের সাথে সরিষাবাড়ীর বিভিন্ন মাদরাসার সুপার প্রিন্সিপালদের এক মত বিনিময় সভা শুক্রবার সকালে সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়নের গ্রামের বাড়ী দৌলতপুরে অনুষ্ঠিত হয়। দক্ষিন সরিষাবাড়ীর দৌলতপুর ফাজিল মাদরাসার অধ্যক্ষ মওলানা আঃ খালেকের সভাপতিত্বে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে জনাব সিদ্দিকুর রহমান জানান, মাদরাসা এখন আর অবহেলিত নয়, বাংলাদেশের মানুষ মাদরাসা শিক্ষাকে এখন আর ছোট করে দেখেনা। প্রধান জননেত্রী শেখ হাসিনার অবদান মাদরাসার এই যুগোপযোগী প্রসার। তিনি আরো জানান, সরকার মাদরাসার প্রতি খুবই আন্তরিক। এবতেদায়ীসহ সংযুক্ত মাদরাসার ৫ম শ্রেনী পর্যন্ত চেলেমেযেরা যে উপবৃত্তি পায়না সে বিষয়েও তিনি শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদেন সাথে শেযার করেন। এসময় বক্তব্য রাখেন পিংনা রসপাল মসজিদের ইমাম আঃ রাজ্জাক, পঞ্চাশী রেজাউল হক কাবেরিয়া মাদরাসার সুপার এম এ মান্নান, মালিপাড়া আদশৃ ইসলামিয়া মাদরাসার সুপার মমতাজুল ইসলাম, ডিগ্রির বন্ধ আলিম মাদরাসার অধ্যক্ষ আঃ ছালামসহ বিভিন্ন মাদরাসার প্রধানরা।
ক্যাপশন-সরিষাবাড়ীর দৌলতপুরের নিজ বাড়ীতে মত বিনিময় সভায় মাদরাসা বোর্ডের রেজিষ্ট্রার আলহাজ সিদ্দিকুর রহমান বক্তব্য রাখছেন। ছবি-এম এ মান্নান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সভা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ