Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পুলিশ পরিচয়ে প্রতারণার দায়ে যুবক গ্রেফতার

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২১, ১২:০২ এএম

খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে পুলিশ পরিচয়ে প্রতারণাকালে আবুল কালাম আজাদ সোহান নামে এক যুবককে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে হাসপাতাল থেকে তাকে আটক করা হয়। সে খুলনার ফুলতলা উপজেলার পায় গ্রাম কসবার কাজী ছাকিরুল আজমের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) ট্রাফিক বিভাগের এক সদস্য চিকিৎসাধীন অবস্থায় খুমেক হাসপাতালে ইন্তেকাল করেন। তার মৃত্যুর খবর শুনে কেএমপি’র উপ-কমিশনার (ডিসি) মো. তাজুল ইসলাম সেখান যান। পরে হাসপাতাল কর্তৃপক্ষের নিকট হতে আবুল কালাম আজাদ সোহানের সম্পর্কে জানতে পারেন। এ সময়ে তিনি ডিউটিরত পুলিশের সহায়তায় সোহানকে জিজ্ঞাসাবাদ করলে পিবিআইয়ের এসআই বলে দাবি করে। তবে খুলনা পিবিআই পুলিশ জানায় এই নামে তাদের কোন এসআই নেই। তৎক্ষনিক তাকে আটক করে সোনাডাঙ্গা থানায় হস্তান্তর করা হয়। সোহান বিভিন্ন সময়ে পুলিশ পরিচয়ে হাসপাতালের ডাক্তার, নার্স, কর্মকর্তা ও কর্মচারীদের হুমকি-ধামকি ও ভয়ভীতি প্রদর্শন করতো বলে জানিয়েছেন চিকিৎসকরা।

সোনাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মমতাজুল ইসলাম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদের সোহান প্রতারণার কথা স্বীকার করেছে। বাড়তি সুবিধা নেয়ার জন্য প্রতারণার আশ্রয় নিয়েছিল। তার বিরুদ্ধে মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ